ইয়াবাসহ নারী আটক

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফাঁদে ধরা পড়েছেন রাবেয়া বেগম (৩৫) নামে এক ইয়াবা বিক্রেতা। নিজেকে ‘যুব মহিলা লীগের নেত্রী’ পরিচয় দিয়ে রাবেয়া চট্টগ্রাম নগরীর লালখান বাজার এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিলেন বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা।
সোমবার (১০ জুন) সকাল ১১টার দিকে নগরীর খুলশী থানার লালখান বাজারের মতিঝর্ণা এলাকার এক নম্বর গলিতে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
রাবেয়া বেগম মতিঝর্ণার জনৈক জাকির হোসেনের স্ত্রী বলে সারাবাংলাকে জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক ( মেট্রো) এমদাদুল ইসলাম।
অধিদফতরের কর্মকর্তা বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল, রাবেয়া বিভিন্নধরনের প্রভাব দেখিয়ে মতিঝর্ণা এলাকায় বাসায় বসেই মাদকসেবীদের কাছে ইয়াবা বিক্রি করে। আমাদের টিমের একজন্য সদস্যকে ক্রেতা সাজিয়ে আমরা তার সঙ্গে যোগাযোগ করি। রাবেয়া রাজি হলে সকালে আমরা বাসায় যাই। এ সময় তাকে ১২০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করি।’
গ্রেফতারের পরই তাকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এমদাদুল ইসলাম।
লালখান বাজার এলাকার স্থানীয়রা জানান, পদ-পদবিতে না থাকলেও রাবেয়া বেগম নিজেকে যুব মহিলা লীগের নেত্রী হিসেবে পরিচয় দিতেন। লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারী হিসেবে রাবেয়া বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতেও নিয়মিত অংশ নেন। তার পরিবারের আরও কয়েকজন সদস্য ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত।

Leave a Reply

%d bloggers like this: