কক্সবাজার শহরের কটেজ জোন ছিনতাইকালে দুই ছিনতাইকারী আটক

সমুদ্রকন্ঠ রিপোর্ট
কক্সবাজার শহরের কলাতলীর লাইট হাউস কটেজ জোন এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে যুবলীগের কর্মীরা। শুক্রবার বিকেলে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের সামনে কটেজ এলাকার লেইন থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, কক্সবাজার পৌরসভার নতুন বাহারছড়ার ফরিদুল আলমের ছেলে নূরুল আবছার (২০), একই এলাকার ডিপজল (২২)। তাদের সঙ্গে থাকা মো. রায়হান পালিয়ে যায়।
স্থানীয়রা জানায়, কলাতলীর কটেজ জুন এলাকায় বেশ কিছুদিন যাবৎ কয়েকটি ছিনতাইকারী দল নানা অপকর্ম করে আসছে। কিন্তু অধরাই থেকেছে সবসময়। শুক্রবার বিকেলেও ছিনতাইকারী দলের একটি গ্রুপ ছিনতাই করে পালানোর সময় স্থানীয় যুবলীগকর্মী সোহেল আরমানের নেতৃত্বে ধাওয়া করে তাদের ধরে ফেলে।
সোহেল আরমান বলেন, ইয়াবা কারবারী এবং ছিনতাইকারীদের কারণে প্রতিনিয়ত পর্যটকরা বিভিন্ন রকমের হয়রানির শিকার হয়ে আসছিল। বদনামগুলো পড়তো স্থানীয় ছেলেদের ওপর। আজ তাদের একটা গ্রুপকে ধরা সম্ভব হয়েছে। এদের কক্সবাজার সদর থানায় তুলে দেয়া হয়েছে।
কক্সবাজার সদর থানা পুলিশের ওসি (অপারেশন) মো. ইয়াছিন বলেন, স্থানীয়দের সহায়তায় দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে কারাগারে পাঠানোর চেষ্টা চলছে।

Leave a Reply

%d bloggers like this: