কক্সবাজার সিটি কলেজে থিয়েটার স্টাডিজ বিভাগের কার্যক্রম শুরু


প্রেস বিজ্ঞপ্তিঃকক্সবাজার সিটি কলেজে থিয়েটার স্টাডিজ বিভাগের কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। গতকাল কলেজ মিলনায়তনে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে ওই বিভাগের ওরিয়েন্টশন এবং নবীন বরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্যাথিং অং।
থিয়েটার স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ওরিয়েন্টশন এবং নবীন বরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক স্বপন ভট্টাচার্য্য।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষক মোস্তফা কামাল যাত্রা, কক্সবাজার থিয়েটারের সাধারণ সম্পাদক ও গ্রুপ থিয়েটার ফেডারেশন কেন্দ্রীয় সদস্য তাপস রক্ষিত, কক্সবাজার জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট ও গণমুখ থিয়েটার সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, উদীচী শিল্পীগোষ্ঠী কক্সবাজার জেলা সংসদের সভাপতি কল্যান পাল।
নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করার মাধ্যমে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ জাফর সাদেক, অধ্যাপক আকতার চৌধুরী, অধ্যাপক মঈনুল হাসান পলাশ, অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ প্রমুখ। ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নির্বাণ পাল ও ফাল্গুণী দাশ।

Leave a Reply

%d bloggers like this: