ছাত্রলীগের সেই নাজমুলের বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ ও তার পরিবার সম্পর্কে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় কাপাসিয়ায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।
গত দু’দিন যাবৎ এর প্রতিবাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যাহত রেখেছেন।
সম্প্রতি ভাগ্নে সৌরভ অপহৃত হওয়ার পর ফেসবুকে সোহেল তাজের লাইভ নিয়ে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাজমুল আলম সিদ্দিকী তাজউদ্দীন পরিবারের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করেন।
এ নিয়ে শনিবার বিকালেও বিক্ষোভ মিছিল করে উপজেলা আওয়ামী লীগ। দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
প্রতিবাদ সভায় নেতারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছাত্র রাজনীতির কুলাঙ্গার নাজমুল আলম সিদ্দিকী স্বাধীনতার কারিগর বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী কাপাসিয়ার সূর্যসন্তান বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ ও তার সহধর্মিনী আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী সৈয়দা জোহরা তাজউদ্দীন, ছোট ভাই সাবেক মন্ত্রী আফসার উদ্দীন আহমদ, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ ও কাপাসিয়ার বর্তমান সংসদ সদস্য সিমিন হোসেন রিমির বিরুদ্ধে ফেসবুকে যে আপত্তিকর মন্তব্য করেছে তা ক্ষমার অযোগ্য। এ মন্তব্য করে কাপাসিয়াসহ দেশব্যাপী মানুষের মনে চরম আঘাত দিয়েছে।
নেতারা তার এ মন্তব্যের কারণে নাজমুলের গ্রেফতার ও শাস্তি দাবি করেছেন।
এর আগে গত শুক্রবার রাতে কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করা হয়।

Leave a Reply

%d bloggers like this: