জনবান্ধব বাজেটকে স্বাগত জানিয়ে কক্সবাজার জেলা ও পৌর আওয়ামী লীগ, সহযোগি সংগঠনের মিছিল

সংবাদ বিজ্ঞপ্তি
পর্যটন, শিক্ষা ও উন্নয়নখাতসহ প্রধানমন্ত্রীর অগ্রাধিকারে থাকা মেঘা প্রকল্পগুলোর উপর বিশেষ বরাদ্দ রেখে সরকার ঘোষিত জনান্ধব বাজেটকে স্বাগত জানিয়েছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এ উপলক্ষ্যে শুক্রবার বিকেলে শহরের পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দান থেকে একটি বিশাল স্বাগত মিছিল বের করা হয়।
জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌরসভা সম্মুখে এসে শেষ হয়। পরে সেখানে জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে সংক্ষিপ্ত এক পথসভা অনুষ্ঠিত হয়। কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সহ-সভাপতি রেজাউল করিম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর।
এছাড়া স্বাগত র‌্যালীতে জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে বিশাল মিছিল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েলের নেতৃত্বে বিলাল মিছিল ও জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিমের নেতৃত্বে আলাদা মিছিল মুল মিছিলে যোগ দেয়। এছাড়া পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড থেকে আলাদা মিছিল অংশ নেয় বাজেটকে স্বাগত জানিয়ে বের করা মিছিলে।

Leave a Reply

%d bloggers like this: