নাইক্ষ্যংছড়ি ঠান্ডাঝিরিতে ইয়াবাসসহ ব্যবসায়ী আটক

নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ঠান্ডাঝিরি এলাকার দিল মোহাম্মদ ওরফে আপ্রুসী (৫৫) নামের এক খুচরা ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ । শুক্রবার (২১ জুন) গভীর রাতে উপজেলার সদর ইউনিয়নের ঠান্ডাঝিরি এলাকায় ওসি আনোয়ার হোসেনের নির্দেশনায় এ,এস,আই রাজীর সিং এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার ঘর তল্লাসী করে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
আটকৃত দিল মোহাম্মদ (৫০) কক্সবাজার টেক পাড়ার আবদু রহমানের পুত্র।
সূত্রে জানাযায়,দিল মোহাম্মদ কক্সবাজারে দির্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিলো। এতে ইয়াবা ও মাদক সংক্রান্ত একাদিক মামলা থাকায় সে বছর দেড় বছর যাবৎ নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ঠান্ডাঝিরি এলাকায় অবস্থান নিয়ে পূনঃরায় সুকৌশলে ইয়াবা,চোলাইমদ ও গাজাঁ ব্যবসা করে আসছিলো।
ওসি আনোয়ার হোসেন জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ঠান্ডা ঝিরি এলাকায় অভিযান চালানোর নির্দেশ দেওয়া হয় এ,এস,আই রাজীব সিংকে। সে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এ সময় ঘর তল্লাসী করে ১৯০ পিস উদ্ধাকৃত ইয়াবাসহ ব্যবসায়ী দিল মোহাম্মদ কে আটক করা হয়।
তাঁর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আর এদিকে,এ,এস,আই রাজীর সিং দাবি করে বলেন, দিল মোহাম্মদ ওরফে আপ্রুসী একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রির জন্যই সে ঘটনাস্থলে অবস্থান করছিল।
উল্লেখ্য, গত ১৬ জুন (রোববার) ভোররাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয় । এদের মধ‌্যে একজন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম সৌরভ। ওই
বন্ধুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার ইয়াবা, ৪ টি এলজি ও ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

Leave a Reply

%d bloggers like this: