প্লাস্টিককে ‘না’ বলল সালমানের বানর ভাইজান!


একবার ব্যবহারযোগ্য প্লাস্টিকের তৈরি পণ্য নিয়ে সারা বিশ্বেই সমালোচনা হচ্ছে। এবার প্লাস্টিক পণ্যের বিরুদ্ধে সুদূরপ্রসারী বার্তা দিলেন বলিউড সুপারস্টার সালমান খান।
সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার। এরই মধ্যে ভারতের বক্স অফিসে ছুঁয়েছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। অবসর উপভোগ করছেন। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে তাঁর নায়িকা ক্যাটরিনা কাইফ।
সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েক দিন ধরে লাগাতার দারুণ সব ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন সুপারস্টার সালমান খান।
এবার একটি মজার ভিডিও শেয়ার করলেন ৫৩ বছর বয়সী সুলতান তারকা। তবে ভিডিওটি দিচ্ছে পরিবেশবান্ধব শক্তিশালী বার্তা। ভিডিওতে দেখা যাচ্ছে, এক বানরকে প্লাস্টিকের বোতলে ভরা পানি খাওয়ার প্রস্তাব দিচ্ছেন সালমান, কিন্তু বানরটা প্লাস্টিকের বোতলের পানি গ্রহণে অস্বীকৃতি জানাচ্ছে। বানরকে ‘বজরঙ্গি ভাইজান’ ডেকে এরপর গ্লাসভরা পানি গ্রহণের প্রস্তাব দেন সালমান, সেটি গ্রহণ করে বানর।
ইনস্টাগ্রাম ও টুইটার দুই মাধ্যমেই ভিডিওটি শেয়ার দিয়েছেন সালমান। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের বজরঙ্গি ভাইজান প্লাস্টিকের বোতলের পানি খায় না।’ ভিডিওটির মাধ্যমে প্লাস্টিকের বোতল ব্যবহারের বিরুদ্ধে কড়া বার্তা দিলেন বলিউডের ভাইজান।
ভিডিওটি প্রকাশের পর যথারীতি ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে এ পর্যন্ত ভিডিওটি ৩১ লাখ ৮৮ হাজারের বেশিবার দেখা হয়েছে। আর টুইটারে এ পর্যন্ত দেখা হয়েছে দুই লাখ ৬৯ হাজারের বেশিবার।
এদিকে, ‘দাবাং থ্রি’র নিজের অংশের শুট শেষ করেছেন সালমান খান। আর কিছুদিন পরেই সুদীপ ও সোনাক্ষি সিনহার অংশের শুট হবে। দাবাং থ্রির পরে সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ ছবির শুটিং শুরু করবেন সালমান, এতে প্রথমবারের মতো আলিয়া ভাটের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি পাবে এ ছবি।

Leave a Reply

%d bloggers like this: