‘বিশ্বস্ত, স্বার্থহীন ও ভালোবাসার’ সঙ্গে সালমান খান

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক দিন ধরে লাগাতার দারুণ সব ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন সুপারস্টার সালমান খান। সুইমিংপুলে লাফ, ঘোড়ার সঙ্গে দৌড়ের পাশাপাশি পারিবারিক আড্ডার বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন সালমান। এবার নিজের সবচেয়ে ‘বিশ্বস্ত, স্বার্থহীন ও ভালোবাসার’ প্রাণীটির সঙ্গে কাটানো দারুণ মুহূর্তের ছবি শেয়ার করলেন এ মহাতারকা।
মাইক্রো-ব্লগিং সইট টুইটারে আদুরে মুহূর্তের স্থিরচিত্র শেয়ার করে সালমান খান লিখেছেন, ‘সবচেয়ে আদুরে, বিশ্বস্ত ও স্বার্থহীন প্রাণীর সঙ্গে সময় কাটাচ্ছি।’
ছবিতে দেখা যাচ্ছে, আদরের পোষ্যের যত্ন নিচ্ছেন সালমান। প্রাণীদের খুব ভালোবাসেন সালমান, বিশেষ করে কুকুর। সালমানের তিন পোষ্য ছিল—‘সেইন্ট’, ‘মোগলি’ ও ‘বীর’। ২০০৯ সালে তাঁর দুই পোষা কুকুর ‘মাই সন’ ও ‘মাই জান’ মারা যায়।
খুব সম্প্রতি, ২০১৮ সালে সালমানের আরেক আদুরে কুকুর ‘মাই লাভ’ মারা যায়। মাই লাভ যেদিন মারা যায়, সেদিন টুইটারে আবেগঘন বার্তা দিয়েছিলেন সালমান। লিখেছিলেন, ‘আমার সবচেয়ে সুন্দর মাই লাভ আজ আর নেই। ওর আত্মার সদগতি কামনা করছি।’
সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার। এরই মধ্যে ভারতের বক্স অফিসে ছুঁয়েছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে তাঁর নায়িকা ক্যাটরিনা কাইফ।
আগামী ছবি ‘দাবাং থ্রি’র নিজের অংশের শুট শেষ করেছেন সালমান খান। আর কিছুদিন পরেই সুদীপ ও সোনাক্ষি সিনহার অংশের শুট হবে। ‘দাবাং থ্রি’র পরে সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ ছবির শুটিং শুরু করবেন সালমান, এতে প্রথমবারের মতো আলিয়া ভাটের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি পাবে এ ছবি।

Leave a Reply

%d bloggers like this: