মুক্তি কক্সবাজারের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


প্রেস বিজ্ঞপ্তি::বেসসরকারী উন্নয়ন সংস্থা মুক্তি কক্সবাজারের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। গত ২৮ জুন ২০১৯ তারিখ গোলদিঘির পাড়স্থ মুক্তি কক্সবাজার এনেক্স ভবন প্রাঙ্গনে মুক্তি কক্সবাজার আয়োজনে উক্ত পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তি কক্সবাজারের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সোমেশ্বর চক্রবর্তী ।
মুক্তি কক্সবাজারের সভাপতি ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট শিবু লাল দেবদাসের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মুক্তি কক্সবাজারের প্রধান নির্বাহী বিমল চন্দ্র দে সরকার এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মুক্তি কক্সবাজারের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মকর্তা ফয়সল মাহমুদ সাকিব।
জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে ঈদুল ফিতরের তাৎপর্য নিয়ে আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন মুক্তি কক্সবাজারের সহ-সভাপতি এবং কক্সবাজার সিটি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপিকা জেবুননেছা, নির্বাহী পরিষদ সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক রতন দাশ, নির্বাহী পরিষদ সদস্য ও কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মাসুদা মোর্শেদা আইভি, রেহেনা ইয়াছমিন, সহযোগি সংস্থা আইভি জাপানের কারিগরি উপদেষ্টা মিটসুরু সেটো ও কিমোরা মারিকো, মুক্তি কক্সবাজারের কর্মকর্তা শামীম সরদার, আজ্ঞুমান আরা হোসেন, জোবাইদা খানম এবং আহাদ আলী।
আলোচনা সভা শেষে সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন ফয়সল মাহমুদ সাকিব, করবী বড়–য়া, বিউটি দাশ, ডেইজি রুদ্র, মৌটুসি পাল তমা, মুসা মাহমুদ, আবৃত্তিতে অংশগ্রহণ করেন সৌরভ দেব, নৃত্যে অংশগ্রহণ করেন বাঁধন সরকার, রুহি মনি এবং নিপা পাল। উপস্থিত ছিলেন মুক্তি কক্সবাজারের প্রধান কার্যালয় এবং বিভিন্ন প্রকল্পের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। প্যাড ও কি-বোর্ডে সহযোগিতা করেন যথাক্রমে সুজয় আচার্য এবং তারেক হাসান।

Leave a Reply

%d bloggers like this: