লোহাগাড়ায় ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

বুধবার রাতে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় পুলিশের অভিযানে গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। ছবি : এনটিভি
দুই সহযোগীসহ ইয়াবা নিয়ে গ্রেপ্তার হয়েছেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মামুন রশিদ (৪৩)। ইউপি সদস্যের দুই সহযোগী হলেন বড়হাতিয়া মিয়াজী এলাকার সাইদুল ইসলাম (২৫) ও মোহাম্মদ পেয়ারু (৩৩)।
তাদের কাছ থেকে ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম।
গতকাল বুধবার রাতে উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এদিন উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি ও অন্যান্য মামলার সাজাপ্রাপ্ত আসামিসহ আরো ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার হওয়া অন্য ছয়জন হলেন চরম্বা বিবির বিলা এলাকার মো. জমির (২৮), লোহাগাড়া সদরের জমিদারপাড়া এলাকার টিপু সুলতান প্রকাশ (৩২), বড়হাতিয়া এলাকার মো. নেছার (৩০), মো. এমরান (২৮), আমিরাবাদ রাজঘাট এলাকার নূরছফা (৩৪) ও চুনতি পানত্রিশা এলাকার আমির আহমদ (৩৮)।
পৃথক পৃথক অভিযানে নেতৃত্ব দেন লোহাগাড়া থানার উপপরিদর্শক (এসআই) আবদুল হক, বিকাশ রুদ্র ও আবু বক্কর, সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল হালিম, শাকিল রানা ও শফি উল্লাহ।
লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত বিশেষ অভিযানে ইয়াবাসহ ইউপি সদস্য ও তাঁর সহযোগীদের গ্রেপ্তার করা হয়। তাদের আদালতে পাঠানো হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

%d bloggers like this: