সোহেল তাজের ভাগ্নে সৌরভ হাসপাতালে

অপহরণের শিকার হয়ে উদ্ধারের পর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের মামাতো বোনের ছেলে সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভ।
শনিবার হাসপাতালে চিকিৎসাধীন সৌরভের ছবিসহ ফেসবুকে স্ট্যাটাস দেন সোহেল তাজ।
ওই স্ট্যাটাসে তিনি বলেন: ‘ধন্যবাদ, ধন্যবাদ, ধন্যবাদ ! আপনাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে সৌরভ তার মায়ের কাছে ফিরে এসেছে।’
এর আগে বৃহস্পতিবার ভোরে সৌরভকে উদ্ধার করে ময়মনসিংহ পুলিশ। ওই দিনই পুলিশি প্রহরায় তাকে সোহেল তাজের বাসায় পৌঁছে দেয়া হয়।
কে বা কারা তাকে অপহরণ করেছিল, বাসায় ফেরার পর থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেনি সৌরভ।
জানা যায়, ময়মনসিংহের তারাকান্দা এলাকা থেকে এক ব্যক্তি সৌরভের বাসায় খবর দেয় যে, সৌরভ নামে একজনকে পাওয়া গেছে। সে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করেছে।
এরপরই তার পরিবারের সদস্যরা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসি’কে বিষয়টি জানান। সেখান থেকে জানানো হয় ময়মনসিংহের পুলিশ সুপারকে
ময়মনসিংহের পুলিশ তারাকান্দির একটি অটো রাইস মিলের সামনে গিয়ে সৌরভকে দেখতে পায়। সৌরভ পুলিশকে জানায়, সে দ্রুত তার পরিবারের কাছে যেতে চায়। এজন্য তাকে পুলিশি পাহারায় পরিবারের কাছে নিয়ে আসা হয়।
গত ৯ জুন সোহেল তাজের ভাগ্নে সৌরভ চট্টগ্রাম থেকে অপহরণের শিকার হন। এরপর থেকেই তার পরিবারের অভিযোগ, সৌরভের ব্যক্তিগত একটি সম্পর্কের জেরে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তারা আরও জানায়, এর আগেও গত ১৬ মে রাজধানীর বনানীর একটি বাসা থেকে র‍্যাব-১ পরিচয়ে সৌরভকে একদল লোক তুলে নিয়েছিল।

Leave a Reply

%d bloggers like this: