স্টেডিয়ামের বাইরে পাক ও আফগানদের মারামারি

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

দুই দেশের সম্পর্কটা এখন খুব একটা ভালো যাচ্ছে না। তাই বলে ভিনদেশে এসে মারামারি! হেডিংলিতে অনুষ্ঠিত বিশ্বকাপের ম্যাচের আগে তাই করল আফগানিস্তান ও পাকিস্তানের সমর্থকেরা।
শনিবার হেডিংলিতে দুই দেশ মুখোমুখি হয়েছে। আফগানিস্তানের বিপক্ষে জয় পেলে সেমিফাইনালের খেলার সম্ভাবনা অনেক বেড়ে যাবে পাকিস্তানের। অন্যদিকে একটি ম্যাচও না জেতা আফগানিস্তান চাইছে অন্তত একটি জয় নিয়ে দেশে ফিরতে।
কিন্তু ম্যাচটি শুরু হওয়ার আগেই স্টেডিয়ামের বাইরে মারামারিতে জড়িয়ে পড়ে দুই দলের সমর্থকেরা। সংবাদমাধ্যম ক্রিকইনফো জানিয়েছে, মারামারিতে জড়িত থাকার অভিযোগে দুইজনকে স্টেডিয়ামে প্রবেশ করতে দেয়নি স্থানীয় পুলিশ।
জানা যায়, বিনা টিকিটে গ্যালারিতে প্রবেশ করতে চায় আফগানিস্তানের একাধিক সমর্থক। এ নিয়ে স্টেডিয়াম এলাকায় হট্টগোল শুরু হয়। এরই প্রেক্ষিতে দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ নিয়ে একাধিক ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় আফগানিস্তানের সমর্থকরাই বেশি আগ্রাসী ছিল। ভিডিওতে দেখা যায় আফগানিস্তানের পতাকা লাগানো লাঠি দিয়ে পাকিস্তানের জার্সি পরা এক সমর্থককে পেটাচ্ছে এক ব্যক্তি। তার সঙ্গে যোগ দেয় অন্যরাও।
ওই ঘটনা প্রসঙ্গে আইসিসির পক্ষ থেকে বলা হয়, এ ধরণের আচরণ মেনে নেওয়া হবে না। যেকোনো অসামাজিক কাজ যা খেলা ও সব দর্শকের সমস্যা সৃষ্টি করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: