এক বছর পার, ক্যানসারের সঙ্গে লড়াই জারি সোনালি বেন্দ্রের

ঠিক এক বছর আগে আজকের দিনেই জানিয়েছিলেন, তার শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। তারপর থেকেই লড়াই শুরু অভিনেত্রী সোনালি বেন্দ্রের। এক বছরের লড়াই পেরিয়ে এখন অনেকটাই সুস্থ তিনি। ভক্তদের কাছে ক্যানসারের চিকিৎসার বিভিন্ন পর্যায় ভাগ করে নিতে দ্বিধা করেননি সোনালি। এক বছর পর নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সোনালি।
ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, ছবিতে দেখা যাচ্ছে সোনালির দুটি মুখ, ক্যানসারের আগে ও পরের ছবি। একটি ছবিতে তার লম্বা চুল, নায়িকাসুলভ সাজ, অন্যটিতে কেমোথেরাপির ছাপ পড়েছে চেহারায়। সঙ্গে লিখেছেন, ‘এটাই এখন আমার নতুন স্বাভাবিক জীবন’
ছবির সঙ্গে সোনালি যোগ করে দেন রুপি কৌরের লেখা ‘মিল্ক অ্যান্ড হানি’ বইয়ের কয়েকটি লাইন, যার সারমর্ম হলো কঠিন সময়ে শক্ত থাকা উচিত।
তিনি আরও লেখেন, ‘এক বছর হয়ে গেল আমার ক্যানসারের সঙ্গে আমার লড়াইয়ের। সবাইকে অনেক ধন্যবাদ কঠিন সময়ে আমায় সহায়তা করার জন্য।’
আপাতত ক্যানসার সংক্রান্ত বেশ কিছু সংস্থার সঙ্গে যুক্ত অভিনেত্রী। সম্প্রতি মু্ম্বাই এবং অন্যান্য জায়গায় নিজের লড়াইয়ের কথা ভাগ করে নিয়েছেন সোনালি।
ক্যানসারকে পরাজিত করে সোনালির আবার স্বাভাবিক জীবনে ফেরার দৃষ্টান্ত উদ্বুদ্ধ করুক আরও ক্যানসার আক্রান্তদের- এমনটাই চান ৪৩ বছরের সোনালি বেন্দ্রে।

Leave a Reply

%d bloggers like this: