এখন নির্বাচনে জনগণের আস্থা নেই : চট্টগ্রামে ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। এখন নির্বাচনে জনগণের আস্থা নেই।
শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িস্থ নূর আহমদ সড়কে বিএনপির চট্টগ্রাম মহানগর কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ সব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, দেশে বারবার গণতন্ত্র ফিরিয়ে এনেছেন খালেদা জিয়া। আওয়ামী লীগ বারবার গণতন্ত্র ধ্বংস করে স্বৈরাচারিভাবে দেশ চালাচ্ছে। গণতন্ত্র ধ্বংসের জন্য খালেদা জিয়াকে জেলে পাঠিয়েছেন।
চট্টগ্রাম উত্তর, দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি’র উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা. শাহদাত হোসেন। বিকেল ৩টা থেকে শুরু হওয়া এই জনসভা সন্ধ্যা পর্যন্ত চলে। এতে হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়।
প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল বন্যাদুগর্ত মানুষের পাশে দাঁড়ানো জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘‘আমাদের গ্রামে গ্রামে ছড়িয়ে পড়তে হবে। জনগণকে নিয়ে গণঅভূত্থান ঘটাতে হবে। জনগণের কাছে গিয়ে একযোগে কাজ করতে হবে।’’
সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: