এরশাদপুত্র এরিককে হুমকি, থানায় জিডি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে টেলিফোনে হুমকি দেওয়ার অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। রাজধানীর গুলশান থানায় আজ সোমবার এ জিডি করেন জাতীয় পার্টির চেয়ারম্যানের একান্ত সচিব মেজর (অব.) মো. খালেদ আখতার।
গুলশান থানার দায়িত্বরত কর্মকর্তা আনোয়ার হোসেন এনটিভি অনলাইনকে বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট্রের পরিচালক মেজর (অব.) মো. খালেদ আখতার বাদী হয়ে এ জিডি করেছেন। জিডির বিবরণ উল্লেখ করে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন ধরে অসুস্থ। এ অবস্থায় তিন-চার দিন ধরে তাঁর পুত্র শাহাতা জারাব এরশাদ এরিককে মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছে। হুমকিতে অজ্ঞাত পরিচয়ের লোকেরা তাকে ভয়ভীতি দেখায়। তদন্তপূর্ব ভয়ভীতি প্রদর্শনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বাদী জিডিতে আবেদন করেন।
জিডিটি অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিয়ে গুলশান থানা তদন্ত করছে বলে জানান আনোয়ার হোসেন। তিনি বলেন, আমরা সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করে হুমকিদাতাদের খুঁজে বের করার চেষ্টা করছি।
এরশাদের সর্বশেষ স্ত্রী বিদিশার ঘরে জন্ম নেন এরিক এরশাদ। এরশাদ ও বিদিশার মধ্যে ছাড়াছাড়ি হলে আদালতের নির্দেশে এরিক মা-বাবা উভয়ের কাছে পালাক্রমে থাকেন।
এদিকে জাতীয় পার্টির দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে (এরিক এরশাদ) তুলে নেওয়ার হুমকি দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ ব্যাপারে হুসেইন মুহম্মদ এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আকতার গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। দুর্বৃত্তরা এরিককে বেশ কয়েকবার তুলে নেওয়ার হুমকি দেয় বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: