কাঁঠালে ইয়াবা: রেল পুলিশ কর্মকর্তা স্ত্রীসহ আটক

কাঁঠালের ভেতরে ইয়াবা রেখে অভিনব পন্থায় পাচারের সময় রেলওয়ে পুলিশের এক কর্মকর্তাকে স্ত্রীসহ আটক করেছেন র‌্যাব সদস্যরা।
বুধবার দুপুরে রাজধানীর সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে রেল পুলিশের টিএসআই বাবুল খন্দকার (৫২) ও তার স্ত্রী শিউলি বেগমকে আটক করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) সদস্যরা। তাদের সাথে থাকা কাঁঠাল ভেঙে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‌্যাব সূত্র জানিয়েছে, বিভিন্ন ফলের ভেতর ইয়াবা পাচার পুরাতন বিষয়। তবে মৌসুমী ফল কাঁঠালে অভিনব পন্থায় ইয়াবা পাচার তারা প্রথম দেখছেন। যদিও সাম্প্রতিক সময়ে মৃতদেহের পেট থেকে ইয়াবা উদ্ধারের ঘটনা ঘটেছে।
র‌্যাব জানিয়েছে, আটক বাবলু খন্দকার রেলওয়ে পুলিশে চাকরি করেন। চাকরির আড়ালে ট্রেনে করে প্রায়ই ঢাকায় ইয়াবা এবং গাঁজার চালান নিয়ে আসতেন। বুধবার সকালে ব্রাহ্মনবাড়ীয়া এলাকার শ্বশুরবাড়ি থেকে গোমতি এয়ারকন পরিবহনের একটি বাসে করে স্ত্রীসহ বাবুল খন্দকার ঢাকায় আসেন। ঢাকার সায়েদাবাদ এলাকায় বাসটিতে তল্লাশি চালিয়ে স্ত্রীসহ বাবলুকে শনাক্ত করা হয়। এরপর তাদের সঙ্গে থাকা কাঁঠাল ভেঙে ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বাবলু খন্দকারের গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়া এলাকায় এবং শিউলি বেগমের বাড়ি ব্রাহ্মনবাড়ীয়ার কসবা এলাকায়। তারা রাজধানীর দক্ষিণখান এলাকায় বাস করেন।
র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-১) মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ জানান, গোপন তথ্যের ভিত্তিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকার ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তারা অভিনব পন্থায় কাঁঠালের ভেতরে ১০ হাজার পিস ইয়াবার চালান বহন করছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

%d bloggers like this: