খাওয়ার জন্য ইয়াবা কিনে মাথায় চাপে ব্যবসার চিন্তা

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। আটককৃতের নাম মো. শহিদুল ইসলাম (৩২)।
বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়।
দুপুরে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন ব্রেকিংনিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় শহিদুলকে অনুসরণ করা হয়। এরপর বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা তার সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন তিনি। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয় এবং ইয়াবাসহ আটক করা হয়।
আলমগীর হোসেন আরও জানান, জিজ্ঞাসাবাদে শহিদুল তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরে দেহ তল্লাশি করে তার কাছ থেকে ২ হাজার ৪১৫ পিস ইয়াবা পাওয়া যায়। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১২ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে শহিদুল জানান, তিনি কক্সবাজারে ২০ দিন ছিলেন। সেখানে প্রতিদিন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের জনৈক বাবুলের কাছ থেকে খাওয়ার জন্য ইয়াবা কিনতেন। পরে তার মাথায় ইয়াবা ব্যবসার কথা চাপে। বাকীতে ইয়াবা এনে বিক্রি করে টাকা পরিশোধের কথা ছিলো বলেও তিনি জানান।
আটক শহিদুল বরগুনা জেলার আমতলী থানার রুপখালী গ্রামের মৃত রুস্তম আলীর পুত্র। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান আলমগীর হোসেন।

Leave a Reply

%d bloggers like this: