গাড়ির মধ্যে বলিউড অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টা!

‘বম্বে গিয়ে মিঠুন হব’ -এটা ভারতীয় চিত্রজগতের একটা প্রচলিত প্রবাদের মতো। অনেক স্বপ্ন নিয়ে বিভিন্ন রাজ্য থেকে মুম্বাইতে ছেলে মেয়েরা আসে অভিনয় জগতে। ছেলেদের তুলনায় মেয়েদের পড়তে হয় অনেক বড় সমস্যার মুখোমুখি। কাজ দেওয়ার নাম করে উঠতি নায়িকার সঙ্গে যৌন সম্পর্ক বা তাকে উল্টোপাল্টা কাজে ব্যবহার করার মতো কথা প্রায়ই শোনা যায়। এবার পরিচালকের বিরুদ্ধে মুখ খুললেন বিদিতা বাগ। টলিউডের বিখ্যাত মডেল, অভিনেত্রী বিদিতা।
তিনি বলিউডে যান নিজের ক্যারিয়ার তৈরি করার জন্য। প্রথম দিকে একেবারেই কাজ পাচ্ছিলেন না তিনি। তবে পরের দিকে , ‘বাবুমশাই বন্দুকবাজ’ ও আরও বেশ কিছু ছবিতে চুটিয়ে কাজ করছেন তিনি। সেই সঙ্গে করছেন ওয়েবসিরিজের কাজও। কিন্তু তার এই জার্নিটা সহজ ছিল না।
বিদিতা জানিয়েছেন, ‘কলকাতা থেকে মুম্বাই যাওয়ার পর এক সহ পরিচালক ওয়েবসিরিজে কাজ দেওয়ার নাম করে তার সঙ্গে খারাপ আচরণ করেন। শুটিং ফ্লোরে তাকে ডেকে শরীর ছোঁয়ার চেষ্টা করে। তারপর সেই পরিচালক বিদিতাকে একটি পার্টিতে ডাকেন অন্য পরিচালকদের সঙ্গে আলাপ করানোর জন্য। বিদিতা পার্টিতে যাওয়ার পর তাকে বাড়ি ছাড়তে এসে একটা পুরনো সিনেমা হলের সামনে গাড়ি দাঁড় করিয়ে ওই পরিচালক নিজের জামা খুলে ফেলেন। তারপর জোর করে বিদিতার সঙ্গে যৌন সম্পর্ক করতে চান।
পরে, বিদিতা বাধা দিলে মারপিট বাধে তাদের মধ্যে। শেষ পর্যন্ত রাস্তায় বিদিতাকে ফেলে রেখে ওই পরিচালক চলে যায়। বিদিতার কথায় ওই পরিচালকের বউ জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী। তাদের একটি বাচ্চাও আছে।
ওই পরিচালকের ভালমানুষীর মুখোশ এবার খুলে ফেলতে চান বিদিতা বাগ।

Leave a Reply

%d bloggers like this: