চট্টগ্রামে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন করেরহাট থেকে শামিনা আক্তার ময়না (১৯) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।
(১৭ই জুলাই ) বুধবার সকালে করেরহাটের ঘেড়ামারা (সাইবেনিরখিল) সিপি বাংলাদেশ কোং সংলগ্ন ইলিয়াছের বাড়ি থেকে শিক্ষার্থী শামিনার মরদেহ উদ্ধার করে জোরারগঞ্জ থানায় নিয়ে আসে।
নিহত শামিনা আক্তার ময়না করেরহাট গণিয়াতুল উলুম হোসাইনিয়া মাদ্রাসার আলিম ২য় বর্ষের শিক্ষার্থী।
নিহত শামিনা আক্তার ময়না করেরহাটের ৪নং ওয়ার্ড ঘেড়ামারা সাইবেনিরখিল এলাকার ইলিয়াছ মিয়ার মেয়ে।
দুই ভাই তিন বোনের মধ্যে শামিনা আক্তার ময়না সবার ছোট।
নিহতের বড় বোন নাছিমা আক্তার বলেন, রাত পৌনে ১টার দিকে তার বোন ময়না প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। কিন্তু অনেকক্ষন ঘরে প্রবেশ না করায় খোঁজাখুঁজি করে তারপর তার বাবা সিপিতে কর্মরত ইলিয়াছকে কল দিলে তিনি বাড়িতে আসলে সবাইমিলে আশেপাশের সব যায়গায় খোঁজাখুঁজি শুরু করে। অবশেষে ভোর ৬টার দিকে বাড়ির পাশের পাহাড়ের উপর টাওয়ারে ময়নার লাশ ঝুলে থাকতে দেখে। তার বাবা তার বোনের লাশ টাওয়ারে ঝুলানো অবস্থা থেকে নামিয়ে বাড়িতে নিয়ে আসে। পরবর্তীতে ঘটনাটির ব্যাপারে চেয়ারম্যানকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।
করেরহাটের ৪নং ওয়ার্ডের মেম্বার বেলাল হোসেন জানান, সাইবেনিরখিল সিপি বাংলাদেশ কোং সংলগ্ন পাহাড়ের উপর টাওয়ার থেকে ঝুলন্ত অবস্থায় একজন মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধারের খবর শুনেছি। সত্য উদঘাটনে তিনি সুষ্ঠু তদন্তের দাবি জানান।
জোরারগঞ্জ থানার এসআই রিদুয়ান জানান, নিহতের লাশ উদ্ধার করে ইউডি (অপমৃত্যু মামলা) এন্ট্রি করে লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর আসল সত্য জানা যাবে।

Leave a Reply

%d bloggers like this: