জেলা তাঁতী দলের প্রতিনিধি সভায় আবুল কালাম আজাদ খালেদা জিয়ার মুক্তি আন্দোলন অব্যাহত রাখতে হবে


প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল কক্সবাজার জেলা শাখা উদ্যোগে এক প্রতিনিধি অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (৬জুলাই) বিকাল ৪টায় জেলা বিএনপির কার্যালয়ে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
সাবেক সভাপতি ইমাম খালেদ স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন- জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহাজাহান চৌধুরী, কেন্দ্রীয় তাঁতী দলের যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও মোঃ ছিদ্দিক।
এতে বক্তব্য রাখেন- জেলা বিএনপর দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন মনির, চট্টগ্রাম মহানগর তাঁতী দলের নেতা মোহাম্মদ মুরাদ, মোহাম্মদ টিটু, টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম ওসমান গণি, ডা. নাছির উদ্দীন চৌধুরী, এস.এম ইমন, মাস্টার জামাল, ফরিদুল আলম প্রমুখ।
প্রতিনিধি সভায় প্রধান অতিথি আবুল কালাম আজাদ বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ দেশের জনগণের উপর অত্যাচার চালাচ্ছে। জেল-জুলুম, হামলা-মামলা, উচ্চ দ্রব্যমূল্যসহ নানাভাবে পুরো দেশের মানুষকে কার্যত অবরুদ্ধ করে রেখেছে। তাদের লক্ষ্য- বাংলাদেশের একদলীয় শাসন কায়েম করা। আপোষহীন নেত্রী খালেদা জিয়ে বাইরে থাকলে তারা তাদের একদলীয় শাসন চালাতে পারবে না- বুঝতে পেরেই ওনাকে কারাগারে বন্দী করে রেখেছে।
তিনি আরো বলেন, ‘জিয়া পরিবারের উপর আজকে যে অত্যাচার-নির্যাতন, তার সবকিছু একটা বিষয়কে কেন্দ্র করে। সেটা হলো এদেশের জনগণের উপর তা-ব চালিয়ে অবৈধ শাসন কায়েম করা। এই প্রেক্ষাপটে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে খালেদা জিয়ার মুক্তি আন্দোলন অব্যাহত রাখতে হবে।’
উক্ত প্রতিনিধি সভায় সবার সম্মতিতে ইমাম খালেদ হোসেন স্বপ্ননকে আহ্বায়ক এবং ডা. নাছির উদ্দীন চৌধুরীকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কক্সবাজার জেলা তাঁতীদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

%d bloggers like this: