দুটি কলার দাম ৪৪২ টাকা, চমকে গেলেন অভিনেতা!

দুটি কলার জন্য আপনি কত দাম দেবেন? ২০ টাকা। বড়জোর ৩০ টাকা। কিন্তু অভিনেতা রাহুল বোসকে দুটি কলার জন্য দাম দিতে হয়েছে ৪৪২.৫০ টাকা! অবাক হচ্ছেন? অভিনেতার রাহুল বোসেরও একই অবস্থা হয়েছে। ভারতের চণ্ডীগড়ের একটি পাঁচতারা হোটেলে এই কাণ্ড ঘটেছে রাহুল বোসের সঙ্গে।
হোটেলের জিমে শরীরচর্চা করার সময় দুটি কলা অর্ডার করেছিলেন তিনি। তবে হোটেলের কর্মীরা তার ঘরে সেগুলো পৌঁছে দেন। পরে দুটি কলার বিল ধরাতেই চক্ষু চড়কগাছ।
দুটো কলার বিল নাকি ৪৪২.৫০ টাকা। হোটেলের তরফে বলা হয়, কলা দুটির বিশেষ ‘ফ্রুট প্ল্যাটার’ এর অন্তর্গত। এমনকি এই দামের উপর তাকে করও দিতে বলা হয়।
সোশ্যাল মিডিয়ায় এই মজার কাণ্ডের কথা জানান অভিনেতা লেখেন, ‘এটা দেখলে আপনি বিশ্বাস করবেন, কে বলেছে ফল স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক নয়?’
নেটিজেনরাও হাসি-তামাশা শুরু করেছে এই পোস্ট দেখে। একজনের মন্তব্য, এই পরিমাণ করে এক ডজন কলা পাওয়া যাবে। আরেকজন বলেছেন, কলাগুলো মনে হয় সোনার ছিল। অনেকে আবার ওই হোটেলের সমালোচনাও করেছেন।
প্রসঙ্গত, ‘মিস্টার অ্যান্ড মিসেস আইয়ার’, ‘চামেলি’, ‘দিল ধড়কনে দো’, ‘জাপানীজ ওয়াইফ’-এর মতো ছবিতে তার অভিনয় সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছিল। শেষবার তাকে দেখা গিয়েছিল পরিচালক কমল হাসানের ‘বিশ্বপুরম ২’ ছবিতে।

Leave a Reply

%d bloggers like this: