ফখরুলের নামে ভুয়া অ্যাকাউন্ট, অসত্য বক্তব্য প্রচার

তার নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে অসত্য বক্তব্য, মন্তব্য, মতামত প্রকাশ করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
মঙ্গলবার (২৩ জুলাই) রাতে এক বিবৃতিতে এ অভিযোগ করেন তিনি। দলের সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদের স্বাক্ষরিত বিবৃতি গণমাধ্যমে পাঠানো হয়।
এতে মির্জা ফখরুল বলেন, ‘আমি গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, আমার নামে আবারও একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভিন্ন বক্তব্য, মন্তব্য, মতামত প্রকাশ করা হচ্ছে। আমি অত্যন্ত স্পষ্টভাবে বলতে চাই যে, আমি কখনো কোন ফেসবুক অ্যাকাউন্ট খুলিনি এবং আমার কোন ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট নেই। সুতরাং এই ভুয়া অ্যাকাউন্টের কোনও মতামতের সঙ্গে আমার কোনও সংশ্লিষ্টতা নেই এবং এর কোনও দায় দায়িত্ব আমার নেই।’
বিএনপি মহাসচিব বলেন, ‘যারা এই ভুয়া অ্যাকাউন্ট খুলে আমার নামে ব্যবহার করছেন তারা অন্যায় ও অনৈতিক কাজ করছেন। আমি আশা করবো-এই জঘন্য কর্ম থেকে তারা বিরত থাকবেন।’
এছাড়া তার নামে খোলা অ্যাকাউন্টগুলো বন্ধের জন্য ফেসবুক কর্তৃপক্ষকে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করেন মির্জা ফখরুল।
উল্লেখ্য, এর আগেও একাধিকবার মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভ্রান্তকর বক্তব্য প্রচার করা হয়। নিজের নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট দেখে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন তিনি।

Leave a Reply

%d bloggers like this: