ব্লেড, পেরেকসহ যুবকের পেটে ৩৩টি লোহার টুকরা!

ভোজন রসিক মানুষ নিশ্চই অনেক দেখেছেন জীবনে। তারা খেতে ভালোবাসে আবার খাওয়াতেও। কিন্তু এমন ভোজন রসিক কখনো দেখেছেন যিনি খাদ্য দ্রব্যের পাশাপাশি অখাদ্যও খায়।
এমনই একজন হলেন ভারতের মধ্যপ্রদেশের ঈসানগর এলাকার যোগেশ। তিনি যা খেতে পছন্দ করেন তা মোটেও আপনি খেতে চাইবেন না।
সংবাদমাধ্যম জি নিউজ এক প্রতিবেদনে জানায়, হঠাৎ যোগেশের পেটে অসহ্য রকমের ব্যথা হচ্ছিল। সন্দেহ হওয়ায় এক্স-রে করে দেখতে বলেন চিকিৎসক। এক্স-রের ছবি হাতে পেতেই চিকিৎসকের চোখ ছানাবড়া।
৩৩ বছর বয়সী ওই যুবকের পেটের ভিতরে গিজগিজ করছিল কলম, ব্লেড, পেরেক, তারের টুকরা, লোহার টুকরা। তড়িঘড়ি করে অপারেশনের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। অপারেশন করে তার পেট থেকে বের করা হয় ৩৩টি ধারালো বস্তু। অপারেশন শেষে বর্তমানে অনেকটাই সুস্থ আছেন যোগেশ।
যোগেশের মা কুশ্মা ঠাকুর সংবাদমাধ্যমকে জানান, ছোট থেকেই কলম, ব্লেড, তার গিলে খাওয়ার বদঅভ্যাস ছিল যোগেশের। দীর্ঘ দিন ধরে সেই কলম, ব্লেড, তার জমতে থাকে পাকস্থলীতে। পেটে গিজ গিজ করতে থাকা ছুঁচালো জিনিসের ব্যাথায় অস্থির হয়ে ওঠেন তিনি। শেষ পর্যন্ত থাকতে না পেরে চিকিৎসকের কাছে যান।
প্রায় দুই ঘণ্টা ধরে চলা অপারেশনের পর পেট থেকে বের হয় বস্তুগুলো। চিকিৎসকরা জানান, আপাতত সুস্থ আছেন যোগেশ। তবে, আরো কয়েক দিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে বলে জানান তাঁরা।

Leave a Reply

%d bloggers like this: