ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিলের ঘোষণা

চরম হিন্দুত্ববাদী বিজেপি সরকার গঠনের পরই সংখ্যালঘু মুসলিমদের নির্যাতন শুরু হয়। এই নির্যাতন সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে। মুসলিমদের পিটিয়ে হত্যা, জোর করে জয় শ্রী রাম বলানোসহ নানা নির্যাতন চলছে দেশটিতে। এই হত্যাযজ্ঞের প্রতিবাদে ঢাকাস্থ ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিলের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।।
চরমোনাই পীরের দলটি, আগামী ৩০ জুলাই (মঙ্গলবার) ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল করবে। একই সঙ্গে তারা মুসলিমদের ওপর নির্যাতন বন্ধ ও হত্যার বিচারের দাবিতে স্মারকলিপি দেবে।
শুক্রবার (১২ জুলাই) রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে দলটির ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক সভায় দলের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম এ কর্মসূচি ঘোষণা করেন।
মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, ভারতে মুসলিম হত্যার প্রতিবাদে ৩০ জুলাই ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি দেয়া হবে। তিনি দেশবাসীকে দলমত নির্বিশেষে গণ মিছিলে থাকার আহ্বান জানান।
ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে তারবিয়াতে বিশেষ অতিথি ছিলেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, নগর দক্ষিণের সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক ডা. শাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

%d bloggers like this: