ভারতে যাওয়ার সময় বেনাপোলে বদির ভাতিজা আটক

অস্ত্র, মাদকসহ একাধিক মামলার পলাতক আসামি শাহজাহান মিয়া নামে এক পাসপোর্টধারী যাত্রীকে ভারতে যাওয়ার সময় আটক করেছে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাকে আটক করা হয়।
আটক শাহজাহান মিয়া কক্সবাজার জেলার টেকনাফ থানার লেংদু গ্রামের জাফর আহমেদের ছেলে এবং দেশের আলোচিত-সমালোচিত উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির চাচাতো ভাইয়ের ছেলে।
বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের সেকেন্ড অফিসার খায়রুল ইসলাম বলেন, তার নামে অস্ত্র মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার বিদেশ যাওয়ায় নিষেধাজ্ঞা রয়েছে। বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারত যাওয়ার সময় তাকে আটক করা হয়। আটকের পরপরই তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।
এদিকে বেনাপোল পোর্ট থানায় কঠোর নিরাপত্তার মধ্যে তাকে রাখা হয়েছে। থানার প্রধান গেট তালা দেয়াসহ সেন্টি দিয়ে কড়া প্রহরা বসানো হয়েছে। সাংবাদিকসহ কাউকে থানায় প্রবেশ করতে দেয়া হচ্ছে না।
পরে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম থানার বাইরে এসে সাংবাদিকদের বলেন, তার পাসপোর্ট ব্লক করা ছিল। তাই ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে আমাদের হেফাজতে দিয়েছে। জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানিয়েছেন, তিনি কক্সবাজারের সাবেক এমপি আব্দুর রহমান বদির চাচাতো ভাইয়ের ছেলে এবং টেকনাফ থানার শ্রমিক লীগের সভাপতি। বিষয়টি টেকনাফ থানাকে জানানো হয়েছে।
যশোর নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, আমরা তার সম্পর্কে খোঁজ-খবর নিয়ে বিস্তারিত জানতে পারব।

Leave a Reply

%d bloggers like this: