ভালো প্রেমিকা হতে চান? জেনে নিন ৩ কৌশল

আপনি কি পাগলের মতো কোনো পুরুষকে ভালোবাসতে শুরু করেছেন? তাঁকেই কি মনে করছেন আপনার ‘মিস্টার পারফেক্ট’?
এমন হলে তাঁকে হারানোর আগে তিনটি কৌশল শিখে নিন। এ তিনটি কৌশল আপনাকে তাঁর কাছে মূল্যবান করে তুলবে। আর আপনি হয়ে উঠবেন একজন ভালো প্রেমিকা।
১. তাঁর পছন্দের প্রতি আগ্রহ দেখান
আপনার বয়ফ্রেন্ড বা প্রেমিকের শখ বা পছন্দগুলো জানুন। তাঁর কোনো বিষয়ের প্রতি অতি আগ্রহ থাকলে সে বিষয়ে আপনিও উৎসাহ প্রকাশ করুন। যেমন : তিনি হয়তো সঙ্গীত খুব পছন্দ করেন বা তিনি হয়তো ক্রিকেট পছন্দ করেন, তাহলে সেসব বিষয়ে আপনিও আগ্রহ দেখান এবং তাঁকে কাজটি করতে প্রেরণা দিন। এতে কেবল ভালোবাসা নয়, আপনার প্রতি তাঁর শ্রদ্ধাবোধও তৈরি হবে।
২. তাঁর প্রশংসা করুন
প্রশংসা শুনতে কার না ভালো লাগে? তবে সেই প্রশংসা হতে হবে একটু কৌশলে, যেন বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে না যায়। তাঁর অনেক গুণ ও ভালো দিক রয়েছে সেটি তাঁকে মনে করিয়ে দিন। এই প্রশংসা তাঁর আত্মবিশ্বাসকে বাড়াতেও কাজ করবে।
৩. তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে মিশুন
হয়তো আপনি আপনার প্রেমিকের মা-কে তেমন পছন্দ করেন না। তবে প্রেমিকটি আপনার কাছে খুব গুরুত্বপূর্ণ। আর প্রেমিকের পছন্দের মানুষ তাঁর মা। তাহলে তাঁর মায়ের সঙ্গে প্রচুর সময় কাটান। তাঁর সুবিধা-অসুবিধাগুলো জিজ্ঞেস করুন। সম্ভব হলে সেগুলো সমাধানের চেষ্টা করুন। প্রেমিকের পরিবারের সঙ্গে সময় কাটানোও কিন্তু তাঁর কাছে আপনাকে শ্রেষ্ঠ করে তুলবে।

Leave a Reply

%d bloggers like this: