রোগীর আঙুল হারালেন ভারতের খেলা দেখায় ব্যস্ত হাসপাতালকর্মীরা!

ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল খেলা দেখতে ব্যস্ত থাকায় রোগীর আঙুলের কাটা যাওয়া অংশ হারিয়ে ফেলার অভিযোগ উঠেছে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার একটি হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। আহত ওই ব্যক্তির নাম নিখিল চক্রবর্তী (৩৮)।
জানা যায়, দুর্ঘটনায় পড়ে বাম হাতের একটি আঙুল দুই টুকরো হয়ে যায় নিখিল চক্রবর্তী (৩৮) নামে এক ব্যক্তির। গত বুধবার (০৯ জুলাই) তার নিজ কর্মস্থলের কাছে এ দুর্ঘটনা ঘটে। এ অবস্থায় তিনি হাসপাতালে গেলে অদ্ভুত ঘটনার শিকার হন।
ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, দুর্ঘটনার পর নিখিলকে দ্রুত সিএমআরআই হাসপাতালে নিয়ে যান তার সহকর্মীরা। আঙুল জোড়া লাগাতে বৃহস্পতিবার সকালে অস্ত্রোপচার হওয়ার কথা ছিল নিখিলের। তবে আঙুলের কাটা যে অংশ জোড়া দেয়ার কথা ছিলো সে অংশটি হারিয়ে ফেলেন হাসপাতালের কর্মীরা।
নিখিলের স্ত্রী দাবি করেন, ‘হাসপাতালের কর্মীরা ভারত-নিউজিল্যান্ড ক্রিকেট ম্যাচ দেখতেই ব্যস্ত ছিল। এ কারণেই তারা কাটা যাওয়া আঙুল হারিয়ে ফেলে।’
নিখিলের এক বন্ধু জানান, হাসপাতালে যখন অপারেশনের জন্য নেয়া হচ্ছিল তাকে তখনই সবার খেয়াল হয় যে আঙুলটি পাওয়া যাচ্ছে না। সব জায়গা এমনকি আবর্জনা ফেলার জায়গাতেও আঙুলটির বাকি অংশ খুঁজে দেখা হয়েছে তবুও পাওয়া যায়নি।

Leave a Reply

%d bloggers like this: