শাহরুখের স্ত্রী হয়েও গৌরীর সাধারণ জীবনযাপন

বিয়েটা হয়েছে বহু বছর আগেই। কিন্তু তাদের সম্পর্কে কখনও চিড় ধরেনি এক ফোঁটাও। বরং রয়েছে দৃঢ় সম্পর্ক। বেড়েছে দিনের পর দিন ভালোবাসা। তাই গৌরী খান মনে করেন তার স্বামী অর্থাৎ শাহরুখ খান একজন ভালো বাবা ও স্বামী। তাই তাদের বিয়েটা খুবই ভালোই কাটছে।
এক অনুষ্ঠানে এসে গৌরী জানান,”আমি শাহরুখকে নিয়ে খুব বেশি চিন্তিত নই, কারণ ও খুব পজিটিভ মানুষ। তাই তার ক্ষেত্রে আমি শুধুই পজিটিভটিই নিই কোনও নেগেটিভ বার্তা নিই না।”
গৌরী জানান, ”যদি শাহরুখের ব্যাপারে কিছু নেতিবাচক ঘটনা দেখি, আমি সেটা মানিয়ে নেওয়ার চেষ্টা করি। কারণ আমার জীবনে ওর অবদান কম নয়, উনি যা করেছেন আমার জন্য সারাজীবনেও সেই ঋণ শোধ হবে না। আমাদের পরিবারের জন্য ওর অবদান কম নয়।”
এরপরেই হাসিতে ফেটে পড়েন শাহরুখ খান। গৌরী আরও জানান, ”খুব বড় মাপের মানুষ একজন দায়িত্ববান স্বামীও বটে। আমি শুধু তার স্ত্রী হয়ে ভালো দিক গুলোই তুলে ধরব সারাজীবন ধরে।”
বলিউডে শাহরুখের পাশাপাশি সমান জনপ্রিয় হয়েছেন গৌরী খান। তিনি আরও জানিয়েছেন, ”আমি এখনও মনে করি সাধারণ জীবন যাপন করছি। এই জীবনে আমি এখনও কর্মরত মহিলা। আমি নিজের ইচ্ছাতে যে কোনও কাজ করতে পারি। তাই নিজের মতো করে বাঁচতে পারি শাহরুখ আমাকে কোনওভাবেই আমাকে বাঁধা দেয় না। তাই মিডিয়ার সামনে আমি বেশি জনপ্রিয়তা দেখাই না কিন্তু তাদের সমাজে গুরুত্ব যথেষ্ট।”
মাত্র ১৮ বছরের বয়সে শাহরুখের সঙ্গে দেখা হয় গৌরী খানের। তারপর চার বছরের সম্পর্কে থাকার পর ১৯৯১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শাহরুখ ও গৌরীর এখন তিনজন সন্তান।

Leave a Reply

%d bloggers like this: