সাভারে পানিপড়া খেয়ে ২ জনের মৃত্যু

সাভারের কাউন্দিয়া ইউনিয়নে কবিরাজের পানিপড়া খেয়ে অসুস্থ হয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া চিকিৎসাধীন অপর দুই জন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ ঘটনায় ওহাব কবিরাজ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
রোববার (২১ জুলাই) দিবাগত গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুই জনের মৃত্যু হয়। এর আগে গত শনিবার (২০ জুলাই) রাতে সাভারে কাউন্দিয়ার আলী নগর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত জাকির হোসেন (৫০) ও রাশেদুল ইসলাম মোল্লা (৩৫) রাজধানীর মিরপুরের বাসিন্দা। তবে তাদের পরিচয় বিস্তারিত জানা যায়নি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) প্রাণ কৃষ্ণ জানান, শনিবার রাতে রাজধানীর মিরপুর থেকে সাভারের কাউন্দিয়া আলী নগর এলাকার ওহাব কবিরাজের বাড়িতে চিকিৎসার জন্য জাকির ও রাশেদুল নামে দুই ব্যক্তি। এসময় তারাসহ আরো দুইজন কবিরাজের দেওয়া পানি পড়া খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনার একদিন পর গতরাতে (রোববার) চিকিৎসাধীন অবস্থায় জাকির ও রাশেদুলের মৃত্যু হয়। তবে চিকিৎসাধীন অপর দুইজনের অবস্থা শঙ্কামুক্ত।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম সায়েদ জানান, এ ঘটনায় অভিযুক্ত ওহাব কবিরাজকে আটক করা হয়েছে। এছাড়া থানায় একটি হত্যা মামলা দায়েরের পর আটক ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: