এক সিনেমায় ৫৪ কোটি হাঁকছেন অক্ষয় কুমার!

বক্স অফিসে একের পর এক ব্লকবাস্টার দিয়েই যাচ্ছেন অক্ষয় কুমার। ভারতের প্রথম সারির একটি পত্রিকা সম্প্রতি জানিয়েছে, তিনি প্রতি সিনেমার জন্য ৫৪ কোটি রুপি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সম্প্রতি নিজের একের পর এক সাফল্যকে বিবেচনায় নিয়েই অক্ষয় এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে দৈনিকটি।
বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি জানায়, ‘৯’ সংখ্যাটি বেশ পছন্দ অক্ষয়ের। ‘রাউডি রাঠোর’ সিনেমায় তিনি নিয়েছিলেন ২৭ কোটি রুপি। তখন ছিল ২০১২ সাল। ২০১৯ সালে এসে অক্ষয়ের চাহিদা এসে ঠেকেছে ৫৪ কোটিতে।
সঞ্জয় লীলা বানসালির প্রযোজনায় চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন প্রভুদেবা। গত বছর অনেকটা মজা করেই বানসালিকে ‘রাউডি রাঠোর’ চলচ্চিত্রের সিক্যুয়াল করতে বলেছিলেন অক্ষয়। এখন সেই সিক্যুয়াল সত্যি হতে যাচ্ছে।
‘নির্মাতাও বেশ ভালোভাবেই বুঝতে পারছেন যে সিক্যুয়ালের জন্য অক্ষয়কে গতবারের দ্বিগুণ অর্থ দিতে হবে,’ যোগ করে দৈনিকটি।
অতি সম্প্রতি জনপ্রিয় ফোর্বস সাময়িকী সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া তারকাদের তালিকা প্রকাশ করে। সেখানে ভারত থেকে একমাত্র অক্ষয় কুমার স্থান পেয়েছেন। সাময়িকীটির ভাষ্যমতে, জুন-২০১৮ থেকে জুন-২০১৯ সাল পর্যন্ত অক্ষয় মোট ৬৫ মিলিয়ন মার্কিন ডলার পারিশ্রমিক পেয়েছেন, ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ৪৪৪ কোটি রুপি।
অন্যদিকে, অক্ষয় এখন রয়েছেন বেশ কিছু আকর্ষণীয় কাজের অপেক্ষায়। এর মধ্যে রয়েছে জগন শক্তির ‘মিশন মঙ্গল’, ফরহাদ সামজির ‘হাউসফুল ফোর’, রাজ মেহতার ‘গুড নিউজ’ ও ফরহাদ সামজির ‘বচ্চন পান্ডে’।
সামনে বড়পর্দায় আসছে ‘মিশন মঙ্গল’। ট্রেইলার প্রকাশকালে অক্ষয় বলেছিলেন, এটি তাঁর প্রায় তিন যুগের ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা।
‘আমি জানি না চলচ্চিত্রটি হিট হবে কি না! তবে এটুকু নিশ্চিত জানি যে চলচ্চিত্রটি নিয়ে আমরা সব সময়ই গর্ব করব। আমি সত্যিই এর জন্য ভীষণ গর্বিত,’ বলেছিলেন অক্ষয়।
‘মিশন মঙ্গল’-এ আরো অভিনয় করেছেন বিদ্যা বালান, সোনাক্ষি সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহরি ও নিথিয়া মেনন। সিনেমাটি আগামী ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে। সূত্র : ইন্ডিয়া টুডে

Leave a Reply

%d bloggers like this: