কক্সবাজারে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

কক্সবাজারে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে বোরহান উদ্দিন (৩০) নামে এক গানের শিক্ষককে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কক্সবাজার শহরের বাহারছড়াস্থ কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল থেকে তাঁকে আটক করা হয়।
বোরহান উদ্দিন শহরের মধ্যম বাহারছড়ার মোহাম্মদ ইকবালের ছেলে। সে কক্সবাজার শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ও প্রশিক্ষক
যৌন নিপীড়নের শিকার ওই শিশু’র মা ও নানী’র দেওয়া তথ্য জানা যায়, তাদের ৪র্থ শ্রেণীর শিশু কন্যা অন্যান্য শিক্ষার্থীদের সাথে ছবি আঁকা শিখতে যায় বোরহান উদ্দিনের কাছে। বিকাল ৫ টায় তাদের ছুটি’র নিয়ম থাকলেও সন্ধ্যা ৭ টা পর্যন্ত শিশুটি বাড়ি না ফেরায় তার বড় বোনকে ইন্টারন্যাশনাল স্কুলে পাঠালে যৌন নিপীড়নের ঘটনাটি প্রকাশ পায়। শিশুটির বড়বোন ঘটনাটি স্কুল ভবনের নিচে কয়েকজনকে জানালে স্থানীয়রা তাঁকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে কক্সবাজার সদর থানার এসআই সাইফুলের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জনান, শিশু যৌন নিপীড়নের ঘটনার খরব পেয়ে এসআই সাইফুলকে দ্রুত ঘটনাস্থলে পাঠানো হয়। আর অভিযুক্ত যুবক বোরহান উদ্দিনকে আটক করা হয়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে প্রমানিত হয়েছে অভিযুক্ত বোরহান উদ্দিন শিশুটিকে যৌন নিপীড়ন করেছে। প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সাংস্কৃতিক অঙ্গনের লোকজন বলছেন বোরহান উদ্দিন র্দীঘ দিন ধরে সাংস্কৃতিক সংগঠনের আড়ালে এসব অপকর্ম চালাচ্ছে। তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক আইন প্রয়োগ করা হউক।

Leave a Reply

%d bloggers like this: