চকরিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সভায় শাহজাহান চৌধুরী- ক্ষমতাসীনদের অত্যাচার থেকে বাঁচতে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে


প্রেস বিজ্ঞপ্তি
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চকরিয়ার উপজেলা আহ্বায়ক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ( ৩ আগস্ট) বিকাল ৪টায় উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়ার সভাপতিত্বে ও যুুগ্ম-আহ্বায়ক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন- জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী।
প্রধান অতিথির বক্তব্যে শাহাজাহান চৌধুরী বলেন, গণতন্ত্রের মা, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে আওয়ামী লীগ যে অন্যায় করেছে তা দেশের জনগণ কোনোদিনও মেনে নেবে না। এই জন্য জনগণের কাছে আওয়ামী লীগকে একদিন অবশ্যই জবাবদিহি করতে হবে। বর্তমান সরকার গণতন্ত্র হত্যা করে মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। হরণ করেছে বিচার বিভাগের স্বাধীনতা। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে দলীয় সরকারের অধীনে নির্বাচন করে ক্ষমতা পাকাপোক্ত করেছে।
তিনি আরো বলেন, বর্তমানে মানুষ পিটিয়ে হত্যা, বন্যা, ডেঙ্গু, বিচারহীনতা, অগণতান্ত্রিক ব্যবস্থাসহ নানা কারণে দেশের ভয়াবহ অবস্থা বিরাজ করছে। এই অবস্থা থেকে মুক্তি পেতে হলে প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড কমিটি শক্তিশালী করে ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য যথাক্রমে- কাকারা ইউনিয়ন বিএনপি সভাপতি সাইফুল ইসলাম সাবু, খুটাখালী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জাফর আহমদ, ফাঁসিয়াখালী ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ আলম সিকদার, সুরাজপুর (সাংগঠনিক) ইউনিয়ন বিএনপির সভাপতি মৌলভী জয়নাল আবেদীন, মানিকপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আতাহার ইকবাল, কৈয়ারবিল ইউনিয়ন বিএনপির সভাপতি জিল্লুর রহমান, হারবাং উত্তর ও দক্ষিণ বিএনপির সভাপতি মোঃ নূর উল্লাহ ও সাবেকুল হক, ফাঁসিয়াখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক দেলেয়ার হোসেন, ডুলাহাজারা বিএনপির সাধারণ সম্পাদক মাস্টার মোস্তাফিজুর রহমান, চিরিঙ্গা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহামদ, লক্ষ্যারচর বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, বরইতলী বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, বমুবিলছড়ি বিএনপির সাধারণ সম্পাদক নূরুল আবছার, কাকারা বিএনপির উপজেলা যুবদলের আহ্বায়ক ইব্রাহিম খলিল কাকন, উপজেলা শ্রমিকদলের সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক কামরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মিনহাজ উদ্দীন, পহরচাঁদা (সাংগঠনিক) বিএনপির সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দীন।

Leave a Reply

%d bloggers like this: