জুতার ভেতর সাপ! কী করলেন নারী

জুতা পরার আগে কখনো কি জুতার ভেতরটা দেখে নিয়েছেন? যদি না দেখে থাকেন, তবে এই ভিডিওটি আপনাকে তা করতে বাধ্য করতে পারে। এটি হয়তো আপনার অভ্যাসও হয়ে যেতে পারে।
সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একজন নারী হঠাৎই দেখেন তাঁর জুতায় একটি সাপ। কিন্তু এখানেই শেষ নয়, এর চেয়েও গা শিরশিরে অনুভূতি অপেক্ষা করছিল তাঁর জন্য। তিনি দেখতে পান, জুতা থেকে মুখ বের করে সাপটি একটি জীবন্ত ব্যাঙকে খেয়ে ফেলার চেষ্টা করছে।
ভয়ংকর এই ভিডিওটি এরই মধ্যে অন্তর্জালে ভাইরাল হয়েছে। ভিডিওটি গত ১১ জুলাই থাইল্যান্ডের নাখন রাচাসিমাতে ধারণ করা হয়। অরুণ কাওসামাক্কি নামক ৪০ বছর বয়সী এক নারী তাঁর জুতায় দুটি সরীসৃপ দেখতে পান।
নারীটি পুরো ঘটনা মোবাইলে ধারণ করে রাখেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। পেট গুলিয়ে ওঠা ওই ভিডিওতে দেখা যায়, একটি সাপ জীবন্ত এক ব্যাঙকে আস্ত খেতে চাচ্ছে।
ওই নারীর স্বামী জুতাটি র‍্যাকের বাইরে ছুঁড়ে দেন, এতে ব্যাঙটি সাপের কাছ থেকে মুক্তি পায়। মজার একটি দৃশ্য দেখা যায় এরপর। সাপটি পুনরায় জুতার ভেতর ঢুকে যায়।
এরপর সেই দম্পতি জুতাটি বাগানে রাখেন, যাতে সাপটি নিরাপদে জুতা ছেড়ে অন্য কোথাও চলে যায়।
‘আমি যতবার ঘটনাটির কথা মনে করি, ততবারই আমার হৃৎকম্পন শুরু হয়। আমি সত্যিই ভাগ্যবান যে সাপটি ব্যাঙটিকে খেয়ে ফেলার চেষ্টার সময়ে দেখে ফেলি। নয়তো ব্যাঙটি মারা যেত,’ বলেন সেই নারী।
‘এরপর থেকে আমি জুতা পরার আগে সবসময়ই এর ভেতরটা দেখে নিই। আমার ভয় হয়, যদি আরো কোনো সাপ থাকে!,’ যোগ করেন ওই নারী।
যদি জুতা পরতে গিয়ে আপনিও একদিন সাপ দেখেন, তো কী করবেন?

Leave a Reply

%d bloggers like this: