নিউজ আপডেট….সমুদ্রে গোসল করতে নেমে ভেসে যাওয়া ৩ শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে উত্তাল ঢেউয়ের নিচে পড়ে ৩ শিক্ষার্থী ভেসে যায়। এদের মধ্যে ১ জনকে জীবিত ও আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।শনিবার (১০ আগস্ট) সকাল ১১ টার দিকে লাবনী পয়েন্টে এ ঘটনা ঘটে। এসময় আহমেদ নামে একজনকে জীবিত উদ্ধার করেছে লাইফ গার্ড কর্মিরা।
ভেসে যাওয়া শিক্ষার্থী হচ্ছেন রাজশাহী ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়াারিং এন্ড টেকনোলজি (রুয়েট) এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়াারিং বিষয়ের এর ১৭ তম ব্যাচের ছাত্র আরিফুল ইসলাম, তার বাড়ি কক্সবাজার শহরের উত্তর রুমালিয়ার ছড়ায়।
এদিকে,ওইদিন বিকাল সাড়ে ৩ টার দিকে বীচের কবিতাচত্ত্বর সংলগ্ন বীচের কুল থেকে ভেসে যাওয়া মো:রফিক আহমদের মরদেহ উদ্ধার করেছে তার বন্ধুরা। সে কক্সবাজার শহরের বৈদ্যঘোনার জাহেদের পুত্র। রফিক বিদেশে যাওয়ায় জন্য আইএলটিএস-এ প্র্রশিক্ষণ নিচ্ছিল।
কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মাখন চন্দ্র সুত্র ধর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লাইফ গার্ড, টুরিস্ট পুলিশ ও জেলা প্র্রশাসন উদ্ধারে জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে।
অপরদিকে,নিহত মো:রফিকের বন্ধু রহিমউল্লাহ সময়ের আলোকে বলেন,তারা প্রশাসনের সহযোগিতা পাননি।যথাসময়ে প্রশাসন যদি তৎপরতা চালাত বন্ধু রফিককে জীবিত উদ্ধার করা সম্ভব হতো।

Leave a Reply

%d bloggers like this: