পছন্দের সিট না দেওয়ায় বিমানসেবিকার মুখে গরম পানি ছুড়লেন যাত্রী

বিমানে ভ্রমণের জন্য প্রতিদিন অনেকে যাত্রা করেন। তাদের মধ্যে কোনো কোনো যাত্রী খুবই ভদ্র, অন্যদিকে অভদ্র যাত্রীও কম নয়। অনেকে বিমানসেবিকার সঙ্গেও খারাপ আচরণ করেন। এমনই একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে এয়ার এশিয়ার একটি ফ্লাইটে।
সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, বিমানে ভ্রমণের সময় পছন্দের আসন না পাওয়ায় রেগে গিয়ে বিমানসেবিকার মুখে গরম পানি ছুড়ে মেরেছেন এক যাত্রী।
বিমানসেবিকাদের সঙ্গে অনেক যাত্রীই অভব্য আচরণ করে থাকেন। এমন অনেক ঘটনা প্রায়ই শোনা যায়। তবে এয়ার এশিয়ার বিমানসেবিকা নুরালিয়া মাজলান নিজের সহকর্মীর সঙ্গে সম্প্রতি যা ঘটতে দেখেছেন, তা ভাবলেই শিউরে উঠছেন। সামাজিক যোগাযোগের মাধ্যমে তিনি শেয়ার করেছেন নিজের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা।
নুরালিয়া জানান, এক চীনা যাত্রী কাপ নুডলসে গরম পানি তাঁর এক সহকর্মীর মুখে ছুড়ে মারেন। ওই যাত্রীর রাগের কারণ ছিল, প্রেমিকের পাশের সিটে বসতে পারেননি তিনি।
খবরে বলা হয়, বিমান উড়ার পরও বিমানসেবিকারা ওই নারীকে তার প্রেমিকের পাশে একটি আসন ব্যবস্থা করে না দেওয়ায় রেগে আগুন হয়ে যান তিনি। তারপর একপর্যায়ে ওই নারী বিমানসেবিকার মুখে গরম পানি ছুড়ে মারেন বলে অভিযোগ করেন নুরালিয়া।

Leave a Reply

%d bloggers like this: