সরকার ভারতের দালালের ভূমিকায় অবতীর্ণ হয়েছে, বললেন মুফতি সৈয়দ ফয়জুল করীম

ইসলামী আন্দোলন কর্তৃক আয়োজিত ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিলে বাধা দিয়ে সরকার দেশটির দালালি করেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম। তিনি বলেন, ভারতে মুসলমানরা নির্মমভাবে নির্যাতিত হচ্ছে, আমরা তার প্রতিবাদে গত ৩০ জুলাই’১৯ইং তারিখ ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল কর্মসূচি দিয়েছিলাম। সেই শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিয়ে সরকার ভারতের দালালের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।
শুক্রবার রাজধানীর পুরানা পল্টনস্থ আইএবি চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।
ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে উল্লেখ করে তিনি বলেন, ডেঙ্গু প্রতিরোধে এ পর্যন্ত সরকার কার্যকরী কোন পদক্ষেপ গ্রহণ করতে পারেনি। এমনকি নিজেদের ব্যর্থতার দায় এড়াতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রকৃত সংখ্যাও প্রকাশ করছেনা তারা। বেসরকারি ও সরকারি তথ্যের মাঝে রয়েছে বিশাল পার্থক্য। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সারাদেশে ৫৩ জনের মৃত্যুর দায় সরকার কোনোভাবেই এড়াতে পারে না।
তিনি বলেন, মুক্তিকামী সচেতন শিক্ষার্থীদের নিয়ে আমরা এমন একটি কাফেলা গড়ে তুলতে চাই, যারা নৈতিকতার প্রশ্নে ঘুমন্ত ছাত্রসমাজের বিবেক জাগ্রত করার মাধ্যমে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য কাজ করবে।

Leave a Reply

%d bloggers like this: