সাবেক স্ত্রীর বাড়িতে ঝাঁড়ু ছুঁড়ে মারায় ৫০ মিনিটের জেল

সাবেক স্ত্রীর বাড়ির জানালায় ঝাঁড়ু ছুঁড়ে মারায় মাত্র ৫০ মিনিটের জন্য জেলের সাজা পেলেন ব্রিটেনের এক যুবক। ওই যুবকের নাম শেন জেনকেনস। বলা হচ্ছে ব্রিটেনের ইতিহাসে এটাই সবচেয়ে কম সময়ের কারাদণ্ড।
জানা গেছে, সমাসেটের পর্টিসহেডে থাকেন শেনের সাবেক স্ত্রী। সম্প্রতি তার বাড়িতে পুলিশকে ফাঁকি দিয়ে ঝাঁড়ু ছুঁড়ে মারেন তিনি। পরে আদালতে শেনের সাবেক স্ত্রী অভিযোগ দিলে আদালত তাকে এ দণ্ড প্রদান করেন।
অভিযোগকারীর আইনজীবী কেনেথ বেল আদালতে বলেন, সাবেক স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর ইট দিয়ে জানালা ভেঙে দেয়ার হুমকি দিয়েছিলেন শেন। পরে ঝাঁটা দিয়ে হামলা চালান।
উত্তরে অভিযুক্ত লেনের আইনজীবী জানান, মদ্যপ অবস্থায় এই কাজ করে ফেলেছিলেন শেন। সে তার ব্যবহারের জন্য লজ্জিত। তাই তাকে সুযোগ দিলে সে ক্ষমা চেয়ে নেবে স্ত্রীয়ের কাছে। এর পরই বিচারপতি শেনকে ৫০ মিনিট জেল খাটার সাজা ঘোষণা করেন। আর জেলে বসেই সাবেক স্ত্রীয়ের জন্য ক্ষমা চেয়ে চিঠি লেখার নির্দেশ দেন।
আদালতের নির্দেশ মতে, শেন সেখানে বসেই সাবেক স্ত্রীর উদ্দেশ্যে চিঠি লেখেন। শেন লেখেন, তোমার বাড়ির জানালা ভাঙার জন্য দুঃখিত। হঠকারিতা জেরে এটা আমার ভুল সিদ্ধান্ত ছিল। আশা করি তুমি আমাকে ক্ষমা করবে।

Leave a Reply

%d bloggers like this: