২২১ বার প্রেমে ব্যর্থ হয়ে যা করলেন

বিয়ে ভেঙেছে ৪ বার আর ডেটিংয়ে ব্যর্থ হয়েছেন মোট ২২১ বার! যে কারণে পুরুষ তথা মানুষের প্রতিই আস্থা হারিয়ে ফেলেছেন। অবশেষে নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করে বসলেন প্রাক্তন এক ব্রিটিশ মডেল!
তবে লুকিয়ে চুপিসারে নয়, একেবারে প্রকাশ্যে লাইভ টিভি শো-তে উপস্থিত হয়েই এমন কাণ্ড ঘটিয়েছেন এলিজাবেথ হোড নামের ওই সুন্দরী মডেল।
সম্প্রতি ঘটনাটি ঘটেছে ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’ এর একটি পর্বে। আশির দশকের জাঁদরেল এই মডেলের এমন কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে যান শো-এর দর্শকরা।
এ বিষয়ে ৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখন পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গেছে চার বার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।
এলিজাবেথের প্রিয় সঙ্গী, পোষ্যটি একটি গোল্ডেন রিট্রিভার, ডগ। নাম লোগান। এলিজাবেথ জানান, একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তার পাশে থেকেছে। তাকে সঙ্গ দিয়েছে। তাই তিনিও আগলে ধরে থাকতে চান লোগানকে। তাইতো ছয় বছরের লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেন এলিজাবেথ!
এদিকে কুকুরের সঙ্গে বিয়ের পোশাকে এলিজাবেথকে দেখে যারপরনাই স্তম্ভিত শো’টির হাজার হাজার দর্শক! কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের এমন চিন্তার। আবার কেউ সমালোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।
সব মিলিয়ে কুকুরের সঙ্গে প্রাক্তন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের বিয়ের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। রীতিমত হৈচৈ পড়ে গেছে তাদের নিয়ে।

Leave a Reply

%d bloggers like this: