চট্টগ্রামে অপহরণের অভিযোগে স্বামী-স্ত্রী গ্রেফতার, অপহৃত শিশু উদ্ধার

চট্টগ্রাম নগরের আকবর শাহ থানা এলাকা থেকে অপহৃত এক শিশুকে কুমিল্লার লাকসাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে।
রোববার (২৪ নভেম্বর) বিকেলে অপহরণের অভিযোগে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়। তারা হলেন- কুমিল্লা জেলার লাকসাম থানার বাসিন্দা মো. রায়হান (২৫) ও তার স্ত্রী সুমি আক্তার (১৯)। এ সময় অপহৃত শিশু সাখাওয়াত হোসেন ইফাছকেও (৮) উদ্ধার করা হয়।
আকবর শাহ থানার এসআই আশহাদুল ইসলাম জানান, গতকাল শনিবার (২৩ নভেম্বর) আকবর শাহ থানাধীন বিশ্ব কলোনি এলাকা থেকে মো. ইউসুফ ও রিনা আক্তার দম্পতির ছোট ছেলে সাখাওয়াত হোসেন ইফাছকে (৮) মাঠে খেলাধুলা করা অবস্থায় অপহরণ করে রায়হান ও তার স্ত্রী। পরে তারা ইফাছের মায়ের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় শনিবারই মামলা দায়ের করেন ইফাছের মা রিনা আক্তার। আজ (রোববার) এক বিশেষ অভিযানে অপহরণকারী চক্রের দুই সদস্য মো. রায়হান ও তার স্ত্রী সুমি আক্তারকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার মো. রায়হান অপরহণকারী চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে কুমিল্লা জেলার লাকসাম থানায় একাধিক চুরি, ডাকাতি, অস্ত্র ও মাদক মামলা রয়েছে বলে জানান, এসআই আশহাদুল ইসলাম।

Leave a Reply

%d bloggers like this: