দেবীর মুকুট চুরির আগে ক্ষমা চাইলেন চোর, ভিডিও ভাইরাল

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

চুরি করতে গেলে ভয়ে গা ছম ছম করে। কেননা ধরা পড়ে গেলে ধোলাই খেতে হবে এবং অপরাধ আরও গুরুতর হলে জায়গা হতে পারে শ্রীঘরে। তবে কখনও কি শুনেছেন যে, চুরি করতে গেলে ভয়ের পাশাপাশি অপরাধবোধ কাজ করে! চুরি করতে গিয়ে আবার অপরাধবোধ কীসের, তাই না?
তবে এবার সিসিটিভি ক্যামেরায় ধারণ করা একটি ভিডিও ফুটেজে দেখা গেল, চোর চুরির করার আগে দেবীর কাছে ক্ষমা চেয়ে নিচ্ছে।
ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদের কো একটি অঞ্চলে।
সিসিটিভি ক্যামেরায় ধারণ করা একটি ভিডিও ফুটেজে দেখা গেল, এক ব্যক্তি মন্দিরে প্রবেশ করে দেবীকে বারবার হাত জোড় করে প্রণাম করছেন। কখনও দেবীর পায়ে হাত দিয়ে আবার কখনও গোল হয়ে ঘুরে। আবার কান ধরে মাথা নত করেও দেবীর কাছে ক্ষমা চাইছেন। লোকটির এমন আচরণ দেখে যে কেউ ভাববেন বেশ ধার্মিক কেউ উপাসনা করতে এসেছেন। কিন্তু একটু পরেই সেই ভুল ভেঙে হতভম্ব হতে হবে দর্শককে।
ভিডিওতে আরও দেখা গেছে, চারদিকে কেউ নেই নিশ্চিত হতেই একটানে টেনে দেবীর মুকুট খুলে নেন ওই ব্যক্তি। এর মাঝে আরেকবার দেবীকে প্রণাম করে নেয় চোর। এবার মুকুটটি শার্টের ভেতরে চালান দিয়ে দ্রুতই মন্দির থেকে বেরিয়ে যায় সেই চোর।
এদিকে দেবীর মুকুট চুরি করার সময় চোর যখন ‘অনুশোচনায়’ ভুগছিলেন তখনে তার চুরিকর্ম সিসিটিভি ফুটেজে রেকর্ড হয়ে গেছে।
এ বিষয়ে কোনো ধারণাই ছিল না চোরের।
সেই ফুটেজের সাহায্য নিয়ে ইতিমধ্যে চোর খুঁজতে নেমে পড়েছেন হায়দ্রাবাদের পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৮০ নম্বর ধারায় তার বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে।
এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে পুলিশ কর্মকর্তা কান্দুলা রবি কুমার বলেন, ‘মুকুট চুরির ঘটনায় মন্দির কর্তৃপক্ষের কাছ থেকে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: