সম্পর্কের ৯ বছর ফিরিয়ে দিতে প্রেমিকের অনশন

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

দীর্ঘ ৯ বছরের সম্পর্ক। কিন্তু এত দীর্ঘদিনের সম্পর্কের পরেও বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন প্রেমিকা। এজন্য সম্পর্কের ৯ বছর ফিরিয়ে দেওয়ার দাবিতে প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসেছেন এক যুবক।
গত মঙ্গলবার ভারতের বাঁকুড়ার বিষ্ণপুরে কাটানধার এলাকায় ঘটনাটি ঘটেছে। অনশনরত যুবকের হাতের প্ল্যাকার্ডে লেখা, ‘৯ বছর ফিরিয়ে দাও’।
ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমিকা রকি রজক বিষ্ণুপুরের কুরবানতলার বাসিন্দা। রকির দাবি, স্কুলে পড়ার সময়ই তার সঙ্গে আলাপ হয় বিষ্ণপুরের ওই তরুণীর সঙ্গে। ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে।
রকি জানান, পারিবারিক সমস্যার কারণে নিজের পড়াশোনা বেশিদিন চালিয়ে নিতে পারেননি তিনি। স্কুলে যাওয়া বন্ধ করে দিতে হয়। পড়াশোনা ছেড়ে ফলের ব্যবসা শুরু করেন। তবে নিজে পড়াশোনা চালিয়ে যেতে না পারলেও প্রেমিকার পড়াশোনায় সবরকম সাহায্য করেন রকি।
রকির বক্তব্য, প্রেমিকাকে উচ্চশিক্ষিত করতে ফল ব্যবসা করে নানাভাবে সাহায্য করে গেছেন তিনি। কিন্তু আচমকাই মাস দুয়েক আগে থেকে তার সঙ্গে সবরকম যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিকা। তিনি জানতে পারেন, অন্যত্র বিয়ের চিন্তাভাবনা করছে প্রেমিকার পরিবার।
এরপরই মঙ্গলবার দুপুর থেকে প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসেন প্রেমিক রকি রজক। হতে পোস্টার আর সেইসঙ্গে দুজনের একসঙ্গে কাটানো বহু মুহূর্তের ছবি।
এদিকে প্রেমিকার পরিবারের দাবি, ওই যুবকের সঙ্গে তাদের মেয়ের কোনো সম্পর্ক ছিল না। বরং রকি রজকই নাকি উত্ত্যক্ত করতেন ওই তরুণীকে।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: