ইয়াবা প্যাকেটে ডাল!

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

টেকনাফ প্রতিনিধি
কক্সবাজারের টেকনাফে অবৈধ অস্ত্র এবং ষাট হাজার পিস ইয়াবাসহ আবদুল মোতালেব ফরহাদ (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সে হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা মৃত আমীর হোসেনের পুত্র এবং টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ স¤পাদক ।
বুধবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা স্টেশনের ‘লেদা স্পোটিং ক্লাব’ থেকে তাকে আটক করা হয়। তার কাছ থেকে ১টি চায়না ৯ এমএম পিস্তল, ৩টি কার্তুজ ও ৬০ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে।
আটক আবদুল মোতালেব ফরহাদ চলতি বছরের ৩১শে অক্টোবর হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব প্রাপ্ত হন।
৫ ডিসেম্বর বিকাল সাড়ে চারটায় টেকনাফ ২ ব্যাটালিয়ন সদর দপ্তরে অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, বড় একটি ইয়াবা চালান মজুদ রাখার গোপন সংবাদে লেদা স্পোটিং ক্লাবে লেদা বিওপির একটি বিশেষ টহলদল অভিযান পরিচালনা করে। এসময় ক্লাবের প্রবেশদ্বারে সন্দেহজনক ব্যক্তি ফরহাদের কোমরে তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও ১ টি ম্যাগাজিন উদ্ধার করে। এছাড়া ক্লাবের ভিতরে রক্ষিত কার্টুনের স্তুপের মধ্যে পলিথিন মোড়ানো ৮ টি ইয়াবা সদৃশ্য প্যাকেট জব্দ করে। পরবর্তিতে প্যাকেট গুলো খুলে গনণা করে ৬টি প্যাকেটে ৬০ হাজার পিস ইয়াবা ও অপর দু’টি প্যাকেটে মুগডাল পাওয়া যায়।
বিক্রয়ের উদ্দেশ্যে অধিক মুনাফা অর্জনের জন্য ইয়াবার পরিবর্তে ডাল প্যাকেট জাত করা হয়েছে বলেও জানান তিনি।
নিষিদ্ধ মাদক ইয়াবা ক্রয় বিক্রয় ও অবৈধ অস্ত্র রাখার দায়ে ধৃত আসামীর বিরুদ্ধে পৃথক মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্থান্তর করার প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: