উলঙ্গ করে নুরকে পেটাবেন ছাত্রলীগ নেতা!

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ভিপি নূর। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনই জানিয়েছেন তিনি।
এদিকে নুরকে হত্যা নয় বরং পেটানোর হুমকি দিয়েছেন ছাত্রলীগ কর্মী সাকিবুল হাসান। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এমনটাই দাবি করেছেন তিনি। বৃহস্পতিবার রাতে এমন একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।
ফেসবুক লাইভে সাকিব বলেছেন, আমি নুরকে হত্যার হুমকি দেই নাই। নুরকে যেখানে পামু, উলঙ্গ করে পিটামু কইছি। আমি এখনো বলছি, তোকে যেখানে পাবো সেখানেই উলঙ্গ করে পেটাবো। যে কথাগুলো বলেছি তার রেকর্ডিং আমার কাছে আছে। অন্যদের দিয়ে ফোন না করে সাহস থাকলে নিজে ফোন দে।
এসময় সাকিবের ফোন নাম্বার ফেসবুকে দেয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, বিভিন্ন নাম্বার থেকে অপরিচিত লোকজন কল দিয়ে আমাকে হুমকি দিচ্ছে। বাসা থেকে তুলে নিয়ে যাওয়া, হত্যা করাসহ বিভিন্ন হুমকি দেয়া হচ্ছে।
এর আগে ডাকসুর ভিপি নুর তার ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘‘01852662647 এই নাম্বার থেকে ফোন করে যেখানে পাবে কোপাবে বলে আমাকে হুমকি দিয়েছে। এই ফোনকল ফাঁস করে অপরাধীদের বিরুদ্ধে রাষ্ট্র কি কোন ব্যবস্থা নিবে?’’
ফেসবুক লাইভে আরেক ছাত্রলীগ নেতা বলেন, নুর আমাদের বেশ কয়েকবার ফোন দিয়ে মামলা করার হুমকি দিয়েছে। ছাত্রলীগ নেতাদের দেশ ছাড়া করার হুমকি দেয়। আমার কাছে তার রেকর্ডিং আছে। ছাত্রলীগ নিয়ে বাজে মন্তব্য করলে আমরা তার দাঁত ভাঙ্গা জবাব দেব। ছাত্রলীগের বিরুদ্ধে কথা বললে তার প্রতিবাদ করবো। একজন সাধারণ ভিপি হয়ে আমাদের সংগঠন নিয়ে কথা বলার অধিকার নুরুর নেই।

Leave a Reply

%d bloggers like this: