করোনা প্রতিরোধে লামা পৌর এলাকায় হাত ধোয়া বেসিন স্থাপন

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

নুর মোহাম্মদ মিন্টু ||

বান্দরবানের লামা পৌর এলাকায় করোনা প্রতিরোধে হাত ধোয়া বেসিন স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ মে) দুপুরে পৌর এলাকার টিটি এন্ড ডিসি মসজিদে স্থাপিত হাত ধোয়া বেসিনে হাত ধোয়ে এর কার্যক্রম উদ্বোধন করেন লামা পৌর মেয়র মো. জহিরুল ইসলাম।
ইউএসএইড অর্থায়নে বেসরকারী সংস্থা সেভ দ্যা চিলড্রেন ইন্টারন্যাশনাল ও গ্রীন হিল রাঙ্গামাটি এর সহযোগীতায় এমপিসিএস প্রকল্পের আওতায় জনগণের সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে পৌর এলাকায় ১৮টি সহ লামা উপজেলায় ৩৮টি হাত ধোয়ার বেসিন স্থাপন করা হয়।
প্রকল্পের ব্যবস্থাপক কিউ ই দিলদার মাহমুদ জানিয়েছেন, হাত ধোয়া ওয়াসিং পইন্ট ছাড়াও কোভিড-১৯ রেসপন্স এর কর্মসূচী হিসেবে লামা উপজেলা ৬০ কেজি ব্লেসিং পাউডার, ৪টি প্রে মেসিন, প্রতিটি পইন্ট হাত ধোয়া বেসিনে তিন মাসের জন্য সাবান, মাইকিং কার্যক্রম ও সচেতন বার্তা লিফ লেইট বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে এ কোভিড-১৯ নিয়ে জনগণকে সচেতন ও উন্নয়ন মূলক কার্যক্রমের অব্যাহত থাকবে।
বেসিন পইন্ট উদ্বোধনের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিবার পরিকল্পনা বিভাগের ডাঃ জাহাঙ্গীর, গ্রীন হিল সংস্থার এমপিসিএস প্রকল্পের প্রকল্প কর্মকর্তা মংছিংপ্রু ও সেভ দ্যা চিলড্রেন এর পিও ইঞ্জিনিয়ার মো. সোয়াইব রিয়াদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: