চকরিয়া উপজেলা চেয়ারম্যানসহ ৪ জনের করোনা পজিটিভ

করোনার হটস্পটে পরিণত হয়েছে কক্সবাজারের চকরিয়া। সরকারি-বেসরকারি এবং সাধারণ মানুষসহ ২৩ জন করোনা আক্রান্তের তালিকায় যুক্ত হয়েছেন। সর্বশেষ শনিবার (৯ মে) চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাওয়া তথ্যানুযায়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদিসহ ৪ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে।
করোনা আক্রান্ত বাকী তিনজনের মধ্যে ২জন নারী ও একজন পুরুষ। দুই নারীর মধ্যে একজন চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের হাসপাতাল সড়ক এলাকায় বাসিন্দা আরেকজন পৌরসভার কাজীপাড়ার এলাকার বাসিন্দা। এছাড়া পুরুষের বাড়ি পৌরসভার ফুলতলা এলাকায়।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ৮ মে ৩০ থেকে ৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। এরমধ্যে উপজেলা চেয়ারম্যানও ছিল। ৯ মে কক্সবাজারের সদর হাসপাতালের রিপোর্ট পাওয়ার পর দেখা গেছে চকরিয়ায় নতুন করে চারজন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। এরা সবাই বর্তমানে নিজ নিজ বাড়িতে রয়েছেন।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আমির হামজা বলেন, শনিবার যে চারজন আক্রান্তের খবর পেয়েছি তা প্রশাসনকে জানিয়েছি। প্রশাসন লকডাউনের বিষয়ে প্রদক্ষেপ নেবে। এনিয়ে চকরিয়ায় ২৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে অধিকাংশ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।
চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদীর অফিস সহকারী আকবর বলেন, চেয়ারম্যান স্যারের করোনা পজিটিভ হলেও তিনি সুস্থ রয়েছেন। তিনি বর্তমানে বাড়িতে অবস্থান করছেন। স্যার যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারেন সেজন্য সকলকে আল্লাহর দরবারে প্রার্থনা করার অনুরোধ জানাচ্ছি।

Leave a Reply

%d bloggers like this: