পিএমখালীর রিপন শর্মা ইয়াবা সহ বাংলাবাজার জনতার হাতে আটক


পিএমখালীর রিপন শর্মা ইয়াবা সহ বাংলাবাজার আটক
স্টাফ রিপোর্টার:: কক্সবাজার সদর উপজেলার বাংলাবাজার স্টেশনে জনতার হাতে ধৃত রিপন শর্মা। পিএমখালী ইউনিয়নের জুমছড়ী হিন্দুপাড়ার রিপন শর্মা ইয়াবা সহ বাংলাবাজার জনতার হাতে আটক। সে জুমছড়ী হিন্দুপাড়ার সুনীল শর্মার পুত্র বলে স্বীকার করেছে। ২২ই মে সন্ধ্যা ৭টার সময় বাংলাবাজার স্টেশনে এই ঘটনা ঘটেছে। যদিও সে কৌশলে পালিয়ে গেছে।
দেশের এই ক্রান্তিলগ্নেও থেমে নেই নানা অপরাধ। তারই ধারাবাহিকতায় চিহ্নিত ইয়াবা কারবারীরা প্রকাশ্যে কেনাবেচা চালিয়ে যাচ্ছে। বলতে গেলে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের নাকের ডগায় তারা ব্যবসা চালিয়ে যাচ্ছে নির্ধিদ্বায়।
প্রত্যক্ষদর্শীদের স্বাক্ষ্য মতে, বাংলাবাজার স্টেশনের পূর্বে ঝিলংজা ইউনিয়নের ইয়াবা ও ডাকাতি মামলার আসামী শাহজান হতে ইয়াবা ক্রয় করে রিপন। দূর থেকে নজরে আসে বাংলাবাজার কিছু সচেতন ব্যক্তিদের। তারা দুজনকে এক সাথে ধাওয়া করে। ঘটনাস্থল হতে প্রথমে পালিয়ে যান ইয়াবা ডন শাহজান। রিপন কে ধরতে সক্ষম হন তারা। তাকে জিজ্ঞাসাবাদ করার পর একজন তাকে হাত ধরে থাকে একপর্যায় সে কৌশলে পালিয়ে গিয়ে বাচেঁ। রিপনের স্বীকারোক্তি মতে, সে নিয়মিত শাহজান ও নবী হোসেন সহ আরো অনেকের কাছ থেকে সে নিয়মিত ইয়াবা ক্রয় করে। আরো অনেকের কাছ থেকে সে আগে ইয়াবা ক্রয় করতো বলে স্বীকার করেছে। সে সেবন করে ও খুচরা বিক্রী করে পিএমখালী ইউনিয়ন জুড়ে। তার বক্তব্যের একটি ভিডিও ক্লিপ প্রতিবেদকের হাতে রয়েছে।
প্রত্যক্ষদর্শী ও ধৃতকারীরা তাকে থানায় সৌপর্দ্য করবে শুনে সে প্রানে বাচতে পালিয়ে যায়। অনেক চেষ্টা করেও তাকে ধরা সম্ভব হয়নি।
প্রতিদিন এভাবে প্রকাশ্যে ইয়াবা বিক্রয় ও সেবন চলছেই। প্রশাসনের সু-দৃষ্টি কামনা করে তারা বলেন, বাংলাবাজার এলাকায় প্রতিদিন প্রশাসনের বিচরন দরকার। অন্যতায় স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থী সহ এই সমাজ আরো ধ্বংস হয়ে পড়বে। নইতো,সরকার ও প্রশাসন কর্তৃক ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স সফল হবেনা বলে মনে করে তারা।

রিপন শর্মা
তার হাতে থাকা ইয়াবা

Leave a Reply

%d bloggers like this: