কক্সবাজার হবে বিশ্বমানের পর্যটন নগরী-কউক অনুষ্ঠানে গণপূর্ত প্রতিমন্ত্রী

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

নিজস্ব প্রতিবেদক||

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের অফিসে নব নিয়োগপ্রাপ্তদের যোগদান ও পরিচিতি অনুষ্ঠান এবং প্রতিষ্ঠানটির উন্নয়ন মূলক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার সকাল ১১ টার দিকে কউক এর নবনির্মিত ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী বলেন, কক্সবাজারকে বিশ্বমানের আধুনিক পর্যটন নগরী করতে কাজ করছে সরকার। মেধা দক্ষতা ও সততা এই তিনটির সমন্বয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে।তিনি নবনিযুক্ত কর্মকর্তা-কর্মচারিদের জনগণের উন্নয়নে কাজ করতে অনুরোধ জানান।এসময় তিনি তিনি বলেন,জনগনের করের টাকায় দেশ ও সরকার চলে। তাই জনগণের সাথে সুন্দর ব্যবহার করে সততার সাথে উন্নয়নে নিজেদের নিয়োজিত থাকতে বলেন।
মন্ত্রী অল্প সময়ে কউকের ব্যাপক উন্নয়নে সন্তোষ প্রকাশ করে বলেন,কউক চেয়ারম্যানের দক্ষতা ও সততার কারণে সব সম্ভব হয়েছে।তিনি নবনিযুক্ত কর্মকর্তা-কর্মচারিদের চেয়ারম্যানের মতো সৎ থেকে কাজ করতে আহবান করেন।
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদের সভাপতিত্বে আয়োজিত এই সভায় তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য জাফর আলম, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, গৃহায়ণ ও গণপূর্ত সচিব মো: শহীদ উল্লা খন্দকার, এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জোয়ানা আজিজ, সেনাবাহিনীর দশ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং মেজর জেনারেল মোহাম্মদ মাঈন উল্লাহ চৌধুরী, জেলা প্রশাসক মো: কামাল হোসেন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: