কাউন্সিল বকুলের প্রচেষ্টায় তিন ওয়ার্ডের সাড়ে ৭শ কর্মহীন পেল প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

নিজস্ব প্রতিবেদক::
কক্সবাজার পৌরসভার ১০, ১১, ১২ নং ওয়ার্ডের সাড়ে ৭শ কর্মহীন দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ জুলাই) কক্সবাজার শহরের গোলচত্তর মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

স্থানীয় সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর নাছিমা আক্তার বকুলের একান্ত প্রচেষ্টায় এই ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণকালে স্থানীয় ছাত্র লীগনেতা সহ মান্যগণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণকালে মেয়র মুজিবুর রহমান বলেন, করোনাকালীন বর্তমান সরকার যেভাবে মানবতার দৃষ্টান্ত সৃষ্টি করেছে তা কোন সরকার পারেনি। আগামীতে ও এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

কাউন্সিলর নাছিমা আক্তার বকুল জানান, পৌরসভার ১০, ১১, ১২ নং ওয়ার্ডের কর্মহীন ব্যক্তিদের তালিকা করে ৭৫০ জন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া এই ত্রাণ বিতরণ করা হয়েছে।

কাউন্সিলর বকুল বলেন,এই দুর্যোগের সময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া চাল ব্যক্তি গত খরচে শ্রমিক দিয় প্যাকেট করেছি।শত কষ্ট হলেও ওয়ার্ডের কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে পেরেছি এটাই আনন্দের। তিনি আগামীতে মেয়র মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর থেকে আরও ত্রাণ সহযোগিতা চেয়েছেন হতদরিদ্রদের জন্য।

ত্রাণ সহায়তা পাওয়া মানুষগুলো জানিয়েছে, করোনার এই মহামারীতে সরকারি ত্রাণ সহায়তা না পেলে হয়তো তাদের না খেয়ে থাকতে হতো। প্রধানমন্ত্রী, মেয়র ও কাউন্সিলরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে তারা।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: