কাভার্ড ভ্যানে ইয়াবা পাচার, গ্রেফতার ২

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

কাভার্ডভ্যানে করে ইয়াবা পাচারের সময় নগরের শাহ আমানত ব্রিজ এলাকা থেকে ১৭ হাজার ৪’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (৩০ জুলাই) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা জেলার কোতয়ালী এলাকার মৃত কাজী রফিকুল ইসলামের ছেলে কাজী রেজাউল করিম (৩০) ও মৃত মনিরুল ইসলামের ছেলে মো. মাজহারুল ইসলাম সর্দার। এর মধ্যে রেজাউল করিম কাভার্ড ভ্যানের ড্রাইভার ও মাজহারুল ইসলাম পেশাদার ইয়াবা ব্যবসায়ী। পরস্পর যোগসাজশে তারা ইয়াবা ব্যবসা করে আসছেন।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে পণ্য পরিবহনের আড়ালে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম নগরীসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব-৭ এর এএসপি মাহমুদুল হাসান মামুন সিভয়েসকে বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরীর দিকে ইয়াবার একটি চালান আসছে এমন খবরে নতুন ব্রিজ এলাকায় চেক পোস্ট বসানো হয় এবং সন্দেহজনক ব্যক্তি ও বিভিন্ন রকম গাড়ি তল্লাশি করা হয়। একপর্যায়ে একটি কাভার্ড ভ্যান থেকে ১৭ হাজার চারশো পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং কাভার্ড ভ্যানটির ড্রাইবারসহ ২ জনকে গ্রেফতার করা হয়।
কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে এবং গ্রেফতার ২ জনের বিরুদ্ধে মাদক আইনে বাকলিয়া থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানান এএসপি মাহমুদুল হাসান মামুন।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: