জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা উন্নতির দিকে

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা আগের চাইতে উন্নতির দিকে বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের সদ্য দায়িত্ব প্রাপ্ত প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু।
মঙ্গলবার (৭ জুলাই) সন্ধ্যায় ব্রেকিংনিউজকে এ তথ্য জানান জাহাঙ্গীর আলম মিন্টু।
তিনি বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী শারীরিক অবস্থা উন্নতির দিকে। কথা বলেন আস্তে আস্তে। নিয়মিত কিডনি ডাইলোসিস করছেন। অক্সিজেন প্রয়োজন হয় না। তাঁর শরীরে ভাইরাস সংক্রমণ আছে তবে অনেকটা নিয়ন্ত্রণে। নিয়মিত খাওয়া দাওয়া করছেন। আগের চাইতে বেশি হাঁটাহাঁটি করতে পারেন। শারীরিক অবস্থা গতকালের চাইতে উন্নতির দিকে। পূর্ণ সুস্থ্য হতে আরো বেশ কিছুদিন দিন হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হবে।
মিন্টু বলেন, আমি আজ সন্ধ্যা ৬ টায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর সাথে দেখা করার পর গনস্বাস্থের অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদের কাছ থেকে তাঁর শারীরিক ও চিকিৎসার সর্বশেষ অবস্থা জানতে পারি। তবে তিনি মানসিকভাবে অনেক উজ্জীবিত।
ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে তাঁর নিজের স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালে অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মামুন মোস্তাফি এবং অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদ এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Stay Home. Stay Safe. Save Lives.
#COVID19

%d bloggers like this: